কোটি টাকা চাঁদাবাজি মামলায় যুবলীগ সভাপতি গ্রেফতার

news-details
দেশজুড়ে

। । নারায়ণগঞ্জ প্রতিনিধি ।।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কোটি টাকার চাঁদাবাজির মামলায় সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলাম ওরফে ছোট নজরুলকে গ্রেফতার করা হয়েছে। আজ মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তাকে গ্রেফতার করে। 

নারায়ণগঞ্জ জেলা ডিবি পুলিশের পরিদর্শক গিয়াসউদ্দিন জানান, নজরুলের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা রয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। তাকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হবে। মডার্ণ গ্রুপ অব কোম্পানি নামে একটি কোম্পানির ল্যান্ড এক্সিকিউটিভ আজমত আলী ২২ এপ্রিল রাত পৌনে ৯ টায় সিদ্ধিরগঞ্জ থানায় এ মামলাটি (নং-৬১) দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, তাদের ক্রয়কৃত জমি তাজ জুট মিলে কাজ করতে গেলে তাদের কাছ থেকে নজরুল, তার ছোট ভাই জহির ও তাদের সহযোগী খালেক ওরফে জামাই খালেক ১ কোটি টাকা চাঁদা দাবি করে। এতে আসামি করা হয় তার ভাই জহিরুল ইসলাম, সহযোগী আব্দুল খালেক ওরফে জামাই খালেক। নজরুলের ভাই জহির শিমরইল ট্টাক স্টান্ডে চাঁদাবাজিকালে ইতিপূর্বে র‌্যাব-১১ সদস্যদের হাতে গ্রেফতার হয়েছিল। নজরুল ইসলাম শীতলক্ষ্যা নদীর ওয়াকওয়ের গাছ কেটে পাথর ও বালুর ব্যবসা করে আসছিল বলে জানায় স্থানীয়রা। 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।