ব্রেকিং নিউজ

ঈদে স্ত্রীকে গাড়ি উপহার সাকিবের

news-details
দেশজুড়ে

স্পোর্টস ডেস্ক

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ ভাগাভাগি করে নেয়া। আবার ঈদ মানে প্রিয়জনকে উপহার দেয়া, প্রিয়জনের কাছ থেকে উপহার পাওয়া। এবারের ঈদে স্বামী সাকিব আল হাসানের কাছ থেকে বড়সড় উপহারই পেলেন স্ত্রী উম্মে আহমেদ শিশির। ঈদ উপলক্ষ্যে স্ত্রী মার্সিডিজ-বেনজ ব্র্যান্ডের একটি গাড়ি উপহার করেছেন সাকিব। সেটি শনিবার ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছেন সাকিবের স্ত্রী।

সাকিব উম্মে আল হাসান নামক আইডিতে গাড়িটির ছবি পোস্ট করে শিশির লিখেছেন, ‘স্বামীর কাছ থেকে পাওয়া আমার ঈদ উপহার।’

সম্প্রতি দ্বিতীয়বারের মতো মা হয়েছেন শিশির। সাকিব-শিশির দম্পতি এখন দুই কন্যাকে নিয়ে যুক্তরাষ্ট্রে আছেন। সাকিব যুক্তরাষ্ট্রে থাকলেও সেখান থেকে বাংলাদেশে করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। এজন্য তিনি তার প্রিয় একটি ব্যাট নিলামে বিক্রি করে দিয়েছেন।

বাংলাদেশ সহ বিশ্বের অনেক দেশেই আজ পালিত হচ্ছে মুসলমানদের বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা। ঈদ উপলক্ষ্যে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান। এই পোস্টে তিনি লিখেছেন, ‘মহান আল্লাহর নির্দেশে ত্যাগের অঙ্গীকার পালনের দিনটিই হলো ঈদ-উল-আযহার দিন। আল্লাহ আমাদের সকলকে সমান ভালবাসা ও শক্তি দান করুন। আশেপাশের দরিদ্র ও অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে আসুন ঈদের আনন্দ ছড়িয়ে দেই চারিদিকে।’


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।