ইয়াবা ও বান্ধবীসহ পুলিশের এএসআই আটক

news-details
জাতীয়

।। কক্সবাজার প্রতিনিধি ।।

কক্সবাজারে বান্ধবী নিয়ে ভ্রমণে এসে ইয়াবাসহ আটক হয়েছেন নিজামুল হক (৩৮) নামে পুলিশের এক এএসআই। এ সময় তার সাথে থাকা ওই বান্ধবীকেও আটক করা হয়।

রবিবার সন্ধ্যার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ রেজুর ব্রিজ সংলগ্ন সড়ক থেকে তাদেরকে আটক করে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। এ সময় তাদের ব্যবহৃত মোবাইল ফোন ও মোটরসাইকেলও জব্দ করা হয়।

কক্সবাজারের পুলিশ সুপার (এসপি) এ বি এম মাসুদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আটক নিজামুল হক চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের সহকারী উপ-পরিদর্শক। তবে কিছুদিন আগে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এসপি মাসুদ আরও বলেন, টেকনাফ থেকে আসা একটি মোটরসাইকেল কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের রেজুখালের ব্রিজ সংলগ্ন বিজিবির চেকপোস্ট অতিক্রম করার সময় সংকেত দিয়ে থামানো হয়। পরে মোটরসাইকেলে থাকা যুবক ও তার বান্ধবীর শরীরে তল্লাশি চালায় বিজিবির চেকপোস্টে নিয়োজিত সদস্যরা। এসময় নিজামুল হকের শরীরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৩ হাজার ২শ’ পিস ইয়াবা পাওয়া যায়।

পরে জিজ্ঞাসাবাদে বিজিবির সদস্যরা জানতে পারেন আটক যুবক পুলিশের চট্টগ্রাম মেট্টোপলিটন শাখায় কর্মরত।

এসপি বলেন, ঘটনাটি জানার পর আটক যুবককে তার বান্ধবীসহ পুলিশে হস্তান্তর করা হয়েছে। নিজামুল হককে কিছুদিন আগে চট্টগ্রাম মেট্টোপলিটন শাখা পুলিশ সাময়িক বরখাস্ত করেছে। এ অবস্থায় বান্ধবীসহ কক্সবাজার ভ্রমণে এসে তিনি ইয়াবাসহ আটক হয়েছেন। আটক নিজামুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং এ ঘটনায় তদন্তপূর্বক তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


 

You can share this post on
Facebook

0 Comments

If you want to comment please Login. If you are not registered then please Register First