খুলনায় এবার খণ্ডিত লাশের পা উদ্ধার

news-details
দেশজুড়ে

।। খুলনা প্রতিনিধি ।। 

খুলনায় হাবিবুর রহমান সবুজ (২৬) নামের ঠিকাদারের খণ্ডিত লাশের দুই পাসহ শরীরের বাকি অংশ উদ্ধার করেছে পুলিশ।  এছাড়া নিহতের মোটরসাইকেল ও হত্যায় ব্যবহৃত দা ও ছুরি উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে নগরীর ৩, ফরাজীপাড়া হাসনাত মঞ্জিলের চারতলার বাড়ির নীচতলা থেকে এসব উদ্ধার করা হয়।

খুলনার সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে র‌্যাব-৬ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে মো. আসাদুজ্জামান (৩৫) ও অনুপম (৩০) নামের দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। তাদের স্বীকারেক্তিতে ঘরের বিছানার নীচে পাঁচটি ব্যাগের মধ্যে শরীরের খণ্ডিত অংশ ও দা-ছুরি পাওয়া যায়।

গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে মহানগরীর শের-এ বাংলা রোডে পলিথিন মোড়ানো মরদেহের একটি অংশ উদ্ধার করে পুলিশ। পরে দুপুরে ফারাজিপাড়া রোডে ড্রেনের পাশ থেকে দুটি ব্যাগে থাকা মাথা ও দুই হাত উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ঠিকাদার সবুজ সাতক্ষীরা সদরের উমরাপাড়ায় আব্দুল হামিদের ছেলে। হাবিবুর ইট-ভাটায় ঠিকাদারী সরদার হিসেবে কাজ করতেন। গত ৫ মার্চ তিনি বেড়াতে যাওয়ার কথা বলে ব্যক্তিগত মোটরসাইকেল নিয়ে খুলনায় আসেন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। আর্থিক লেনদেন নিয়ে বিবাদের কারণে এ হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ।

You can share this post on
Facebook

0 Comments

If you want to comment please Login. If you are not registered then please Register First