রোজার আগে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ: রিজভী

news-details
রাজনীতি

।। নিজস্ব প্রতিবেদক ।।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, রোজার আগে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণে সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। অথচ কয়েকদিন আগে বাণিজ্যমন্ত্রী ঘটা করে ঘোষণা করলেন রমজানকে সামনে রেখে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়বে না। আসলে মন্ত্রীরা যা বলেন তার উল্টোটা ঘটে।

আজ বুধবার নয়া পল্টনে দলের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এমন মন্তব্য করেন।

নিত্যপ্রয়োজনীয় পণ্য কিনতে গিয়ে মানুষের জীবনে নাভিশ্বাস উঠেছে মন্তব্য করে তিনি বলেন, পবিত্র রমজানের প্রাক্কালে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। এই ব্যর্থ সরকারকে আমরা ধিক্কার জানাই।

রিজভী বলেন, সারা ঢাকা শহরে ওয়াসার দূষিত পানি সরবারহে জনজীবন এখন ভয়ংকর রকম সংকটাপন্ন হয়ে পড়েছে। কিন্তু ওয়াসা কর্তৃপক্ষ নির্বিকার। বাড়ি বাড়িতে টাইফয়েড, ডায়রিয়া, জ্বর মহামারী আকার ধারণ করেছে।

তিনি বলেন, আমরা সরকারি প্রতিষ্ঠান ওয়াসার মানববিধ্বংসী নীতির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে বিশুদ্ধ পানি সরবারহ নিশ্চিত করার আহ্বান জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, কেন্দ্রীয় নেতা এবিএম মোশাররফ হোসেন, মাহবুবুল হক নান্নু প্রমুখ।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।