ঢাবি ক্যাম্পাস অবরোধ ছাত্রলীগের

news-details
জাতীয়

।। নিজস্ব প্রতিবেদক ।। 

ডাকসুর সহ-সভাপতি (ভিপি) হিসেবে নুরুল হক নুর নির্বাচিত হওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস অবরোধ করেছে ছাত্রলীগ। একই সঙ্গে তারা নির্বাচনের ফলাফলও প্রত্যাখ্যান করে। তাদের অভিযোগ, নুরুল হক নুর জামায়াত-শিবির কর্মী।

জানা গেছে, ভিপি হিসেবে কোটা আন্দোলনের নেতা নুরুল হক নূরের নাম ঘোষণার প্রতিবাদে আজ মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের সব প্রবেশ মুখ বন্ধ করে দেন ছাত্রলীগ নেতাকর্মীরা। এতে বিশ্ববিদ্যালয় এলাকা দিয়ে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

এদিকে ছাত্রলীগের অনির্ধারিত এই অবরোধের কারণে বিপাকে পড়েছেন ক্যাম্পাসে অবস্থিত উদয়ন এবং ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা।

জানা গেছে, তাদের ক্যাম্পাসে যেতে দেওয়া হলেও রিকশা ও মোটরসাইকেলসহ যানবাহন আটকে দেওয়া হচ্ছে।

প্রসঙ্গত, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে সহ-সভাপতি (ভিপি) নির্বাচিত হয়েছেন কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হক নুরু। তিনি পেয়েছেন ১১ হাজার ৬২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন পেয়েছেন ৯ হাজার ১২৯ ভোট। এছাড়া সাধারণ সম্পাদক (জিএস) পদে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ও সহ-সাধারণ সম্পাদক (এজিএস) পদে ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন নির্বাচিত হয়েছেন।


 

You can share this post on
Facebook

0 Comments

If you want to comment please Login. If you are not registered then please Register First