সিলেটে চলন্ত বাস থেকে ফেলে বিশ্ববিদ্যালয় ছাত্রকে হত্যা, শিক্ষার্থীদের বিক্ষোভ

news-details
জাতীয়

 ।। সিলেট  প্রতিনিধি ।। 

চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ওয়াসিম আফনানকে (২২) হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার সন্ধ্যায় সিলেট-মহাসড়কের শেরপুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

ওয়াসিমের সহপাঠীদের অভিযোগ, বাসের চালকের দুই সহযোগী ওয়াসিমকে ধাক্কা দিয়ে বাস থেকে রাস্তায় ফেলে হত্যা করে। এই ঘটনায় সিকৃবির ক্ষুব্ধ শিক্ষার্থীরা ক্যাম্পাসে সন্ধ্যার পর থেকে বিক্ষোভ করছেন। অনেকেই ছুটে গিয়ে ওসমানী হাসপাতালেও বিক্ষোভ করেন।

শিক্ষার্থীদের আরেকটি গ্রুপ কদমতলী বাস টার্মিনালে গিয়ে বিক্ষোভ করলে বাস চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় সেখানে উত্তেজনা বিরাজ করে। পরে সিকৃবির প্রক্টর, শিক্ষক, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ছাত্রদের বুঝিয়ে সেখান থেকে নিয়ে আসলে রাত সোয়া ৯টায় পরিস্থিতি অনেকটা শান্ত হয়।

জানা যায়, ময়মনসিংহ থেকে সিলেটগামী ছিল বাসটি। এটি উদার পরিবহনের বাস। যার নম্বর (ঢাকা মেট্র ভ-১৪-১২৮০)। বাসটি ওয়াসিমকে ​চাপা দিয়ে পালিয়ে যায়।

ছাত্র মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ বলেন, ওয়াসিম আফনানকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, ওয়াসিম ঘটনাস্থলেই মারা গিয়েছিলেন।

ওসমানী হাসপাতাল থেকে সিকৃবির রেজিস্ট্রার বদরুল ইসলাম সোয়েব বলেন, ওয়াসিমসহ আরেকজন ছাত্র এই বাসে করে বাড়ি থেকে সিলেট আসছিল। বাকবিতণ্ডার একপর্যায়ে দুজনকেই বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয় বাসটির চালকের দুই সহকারী। এর মধ্যে ওয়াসিমের উপর দিয়ে আরেকটি গাড়ি চলে যাওয়ায় ঘটনাস্থলেই সে মারা যায়।

শেরপুর হাইওয়ে থানার ওসি কামরুল ইসলাম বলেন, বেগমপুর নামক স্থান থেকে বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

You can share this post on
Facebook

0 Comments

If you want to comment please Login. If you are not registered then please Register First