গেটাফের মাঠে রিয়ালের হোঁচট

news-details
খেলাধুলা

।। স্পোর্টস ডেস্ক ।।

লা লিগায় গেটাফের সঙ্গে গোলশূন্য ড্র’তে ফের হোঁচট খেলো রিয়াল মাদ্রিদ। দ্বিতীয় মেয়াদে রিয়ালের দায়িত্ব নেয়ার পর ৭ ম্যাচে তৃতীয় ড্র কোচ জিনেদিন জিদানের। আর দুর্দান্ত পারফর্মেন্সে সেভিয়া, ভ্যালেন্সিয়ার মতো প্রথমসারির দলগুলোকে টপকে শীর্ষ চারে উঠে এলো গেটাফে।

আর চলতি মৌসুমে ৩৪ ম্যাচে ৯ হার ৫ ড্র নিয়ে তালিকার তৃতীয় স্থানে থাকা রিয়ালের সংগ্রহ ৬৫ পয়েন্ট। ৩৪ ম্যাচে সমান ৫৫ পয়েন্ট নিয়ে যথাক্রমে তালিকার চতুর্থ ও পঞ্চম স্থানে আছে গেটাফে ও সেভিয়া। ৮০ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে বার্সেলোনা। আর দ্বিতীয় স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের সংগ্রহ ৭১।

গেটাফের মাঠে বৃহস্পতিবার ম্যাচের দ্বিতীয় মিনিটেই গোলের সুয়োগ পেয়েছিলেন ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। গেটাফের গোলরক্ষককে একা পেয়েও বল বাইরে দিয়ে মারেন।

চলতি মাসে রিয়ালের হয়ে একমাত্র গোলদাতা বেনজেমা। রিয়ালের পক্ষে টানা আট গোল পেয়েছেন বেনজেমা। পুরো ম্যাচে ৬৭ ভাগ বল দখলে রেখেছে রিয়াল মাদ্রিদ। মোট শট নিয়েছে ১২টি, যার মধ্যে গোলমুখে ছিল ৪টি। আর গেটাফের ৯টি শটের মধ্যে ৫টিই ছিল গোলমুখে। চোখ ধাঁধানো ফুটবল উপহার না দিতে পারলেও রক্ষণভাগটা দারুন সামাল দিয়েছে কোচ হোসে বর্দালাসের শিষ্যরা। 


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।