ব্রেকিং নিউজ

নারী উদ্যোক্তা সমাবেশ করবে বাংলাদেশ ব্যাংক

news-details
অর্থনীতি

আমাদের প্রতিবেদক

আন্তর্জাতিক নারী দিবসকে সামনে রেখে রাজধানীতে শুরু হচ্ছে চারদিনের ব্যাংকার ও এসএমই নারী উদ্যোক্তা সমাবেশ ও পণ্য প্রদর্শনী মেলা। এর আয়োজন করেছে বাংলাদেশ ব্যাংক।

‘নারীবান্ধব ব্যাংকিং ব্যবস্থায়, উন্নয়ন অংশীদারিত্ব হবে সমান সমান’—স্লোগানকে প্রতিপাদ্য করে ৫ মার্চ শুরু হয়ে এই সমাবেশ চলবে ৮ মার্চ পর্যন্ত। মেলা অনুষ্ঠিত হবে মিরপুরে বাংলাদেশ ইনস্টিটিউট অব ব্যাংক ম্যানেজমেন্ট (বিআইবিএম) প্রাঙ্গণে।

বাংলাদেশ ব্যাংকের সহকারী মুখপাত্র ও ডিপার্টমেন্ট অব কমিউনিকেশন্স অ্যান্ড পাবলিকেশন্সের মহাব্যবস্থাপক জি. এম. আবুল কালাম আজাদ মঙ্গলবার এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, আগামী বৃহস্পতিবার সকালে বাংলাদেশ ব্যাংক ট্রেনিং একাডেমির একেএন আহমেদ মিলনায়তনে মেলার উদ্বোধন করবেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

বাংলাদেশ ব্যাংক গভর্নর ফজলে কবির, পরিকল্পনা কমিশনের সদস্য (সিনিয়র সচিব) ড. শামসুল আলম, বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর এস এম মনিরুজ্জামান এবং সকল ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের প্রধান নির্বাহীরা এ সময় উপস্থিত থাকবেন।

মেলায় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের এসএমই নারী উদ্যোক্তারা পণ্যের পসরা নিয়ে বসবেন। প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। সবার জন্য উন্মুক্ত এই মেলায় দর্শনার্থীরা বিনা টিকিটে প্রবেশ করতে পারবেন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।