ব্রেকিং নিউজ

বিসিটিআই কর্মকর্তা এরফান করোনায় আক্রান্ত

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন ইনস্টিটিউট (বিসিটিআই), তথ্য মন্ত্রণালয় এর ৫ম চলচ্চিত্র নির্মাণ প্রশিক্ষণ (স্নাতকোত্তর ডিপ্লোমা) কোর্সের কোর্স সমন্বয়ক খোন্দকার এরফান আলী করোনায় আক্রান্ত হয়েছেন ।  

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় (২৫ জুন)তিনি নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন । 

এরফান আলী জানান, করোনা কারনে সরকারি সাধারণ ছুটি পরবর্তী সময়ে অফিস খুললে তিনি নিয়মিত অফিস করে আসছিলেন। এরপর গত ১০ জুন দিবাগত রাতে তাঁর শরীরে জ্বর দেখা দেয়। ফলে কয়েকদিন জ্বরে ভূগতে থাকেন এবং খুবই অসুস্থ হয়ে পড়েন।

এক সময়কার সৎ, সাহসী তরুণ, তুখোড় সাংবাদিক খোন্দকার এরফান আলী অসুস্থ হওয়ার কথা জেনে ঢাকা রিপোর্টার্স ইউনিটি তাঁর করোনা টেস্ট এর ব্যাবস্থা করেন। তিনি ১৪ জুন ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে স্থাপিত স্বাস্থ্য অধিদপ্তরের করোনা কালেকশান বুথে নমুনা দিলে ১৬ জুন রাতে রিপোর্টে করোনা পজেটিভ আসে। এরপর তিনি মানসিকভাবে কিছুটা ভেঙে পড়েন। শরীরে জ্বরের সাথে পেটের সমস্যা দেখা দেয়। তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসাতেই চিকিৎসা গ্ৰহণ করেন। বর্তমানে তাঁর শরীর অনেক ভালো। তিনি সুস্থতা অনুভব করছেন এবং বাসাতেই আইসোলেশনে আছেন। চিকিৎসক জানিয়েছেন তাঁর আবারো করোনা টেস্ট করিয়ে রিপোর্ট নেগেটিভ আসলে এবং শরীর পুরোপুরি সুস্থ হলে তারপর তিনি অফিস করতে পারবেন। বিসিটিআই এর সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা জানিয়েছেন তিনি সবসময়ই দায়িত্ব ও কর্তব্যের প্রতি আন্তরিক।বিসিটিআই এর একজন সৎ,দক্ষ, বিচক্ষণ কোর্স সমন্বয়ক হিসেবে তাঁর রয়েছে সুখ্যাতি। এছাড়াও তিনি একজন বীর মুক্তিযোদ্ধার গর্বিত সন্তান।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।