ব্রেকিং নিউজ

বৃষ্টি স্নাত দিনে নিজের সামর্থ্য দেখালেন বাবর আজম

news-details
খেলাধুলা

স্পোর্টস ডেস্ক

ইংল্যান্ড গ্রীষ্মে টেস্ট মানেই বৃষ্টির সঙ্গে লুকোচুরি। ব্যাতিক্রম হলো না ইংল্যান্ড-পাকিস্তান ম্যানচেস্টার টেস্টেও। বৃষ্টি আর আলোকস্বল্পতায় দিনের অর্ধেকটা সময় বল গড়ায়নি। বাকি সময়ে চাপের মুখেও দারুণ ব্যাটিং করলেন বাবর আজম ও শান মাসুদ। ওল্ড ট্র্যাফোর্ডে ২ উইকেটে ১৩৯ রানে বুধবার দিন শেষ করেছে পাকিস্তান। ওপেনার শান মাসুদ ৪৬ ও বাবর ৬৯ রানে ব্যাট করছেন।

টসে জিতে ব্যাট করতে নেমে শুরুটা ভাল হয়নি পাকিস্তানের। দলীয় ৩৬ রানের মাথায় জফরা আর্চারের চমৎকার এক ডেলিভারিতে বোল্ড হয়ে যান ওপেনার আবিদ আলী (১৬ রান)। রানের খাতা খোলার অাগেই ক্রিস ওকসের বলে এলবিডব্লিউয়ের শিকার হয়ে সাজঘরের পথ ধরেন অধিনায়ক আজহার আলী।

এরপর ইংলিশ পেসাররা দারুণ বোলিং করে গেলেও নিজের সামর্থ্য দেখিয়েছেন পাকিস্তানের মিডল অর্ডার ব্যাটসম্যান বাবর আজম। ১০০ বলে ১১ বাউন্ডারিতে ৬৯ রান করে অপরাজিত রয়েছেন।

কম যাননি শান মাসুদও। ১৫২ বলে ৭ বাউন্ডারিতে খেলেন ৪৬ রানের কার্যকরী ইনিংস। ইংল্যান্ডে বিদেশি ওপেনার হিসেবে ২০১৬ সালের পর প্রথমবার টেস্টে ১০০ বল খেললেন শান মাসুদ। এর কৃতিত্ব অবশ্য ইংলিশ উইকেটরক্ষক জস বাটলারের। একবার বাটলার ক্যাচ মিস করেছেন, আরেকবার করেছেন সহজ স্টাম্পিংয়ের সুযোগ।

সংক্ষিপ্ত স্কোর:
প্রথম দিন শেষে
পাকিস্তান ১ম ইনিংস ৪৯ ওভারে ১৩৯/২ (বাবর ৬৯*, শান মাসুদ ৪৬*)

 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।