ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে বাস চাপায় স্বামী-স্ত্রী নিহত

news-details
দেশজুড়ে

মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জে ঢাকা-আরিচা মহাসড়কের মূলজান এলাকায় বাস চাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। তাদের চাপা দেয়ার পর বাসটি রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার মূলজান পল্লী বিদ্যুৎ সমিতি (পবিস) কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

নিহত দম্পতি হলেন, জেলা সদরের চর গড়পাড়া গ্রামের বাসিন্দা ও ঢাকা সিটি করপোরেশনের পরিদর্শক হুমায়ুন কবির (৫২) ও তার স্ত্রী মানিকগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির বিলিং সহকারী ইয়াসমিন আক্তার (৪৫)।

পুলিশ এবং পল্লীবিদ্যুৎ অফিস সূত্রে জানা গেছে, ইয়াসমিন আক্তার জেলা বিদ্যুৎ সমিতির বিলিং সহকারী হিসেবে চাকরি করতেন। স্ত্রী ইয়াসমিন আক্তারকে কর্মস্থলে পৌঁছে দেওয়ার জন্য বৃহস্পতিবার সকালে মোটরসাইকেল যোগে হুমায়ুন কবির শহরের বাসা থেকে বের হন। মহাসড়কের পল্লীবিদ্যুৎ সমিতির কাছে পৌঁছলে পাটুরিয়াগামী গোন্ডেন পরিবহনের একটি বাস হুমায়ুন কবিরের মোটরসাইকেল চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান হুমায়ুন কবির। আহত অবস্থায় ইয়াসমিনকে মানিকগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে বাসের ১০ যাত্রী আহত হন। তাদেরকে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে বাসটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।