ব্রেকিং নিউজ

সিলেটে মোটরসাইকেলে বোমা সদৃশ বস্তু, পুলিশ সদস্য বরখাস্ত

news-details
দেশজুড়ে

সিলেট প্রতিনিধি :

সিলেট নগরের চৌহট্টা এলাকায় মোটরসাইকেলে বোমা সদৃশ বস্তু পাওয়ার ঘটনায় পুলিশ সদস্য চয়ন নাইডুকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সিলেট মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের সার্জেন্ট চয়নের মোটর সাইকেলেই ওই বস্তু পাওয়া যায়।

এনিয়ে সেনাবাহিনী-র‍্যাব-পুলিশের প্রায় ২২ ঘণ্টা অভিযানের পর জানা যায়, আলোচিত বস্তুটি কোনো বিস্ফোরক নয়। টাইলস কাটার একটি যন্ত্র (গ্রাইন্ডিং মেশিন)।

এরপরই প্রশ্ন ওঠে পুলিশ সদস্যের মোটসাইকেলে ওই বস্তুটি রাখলো কে। এ নিয়ে আলোচনার মধ্যেই শনিবার চয়ন নাইডুকে সাময়িক বরখাস্ত করে সিলেট মহানগর পুলিশ।

এ তথ্য নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ বলেন, ঘটনার সময় চয়ন নাইডু ডিউটিকালীন দায়িত্বরত এলাকা ছেড়ে অন্য এলাকায় অবস্থান করছিলেন। এছাড়া তার মোটরসাইকেলে বোমাসদৃশ বস্তু রাখা হলেও তিনি কেনো টের পেলেন না- এসব কারণে গত ৬ আগস্ট তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

তিনি আরও বলেন, মোটরসাইকেলে ‘গ্রাইন্ডিং মেশিন’ রাখার ঘটনা তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় তার কোনো দায়িত্ব অবহেলা তদন্তে উঠে আসলে তার বিভাগীয় শাস্তি হবে।

গত বুধবার (৫ আগস্ট) রাতে নগরের সিলেটে ট্রাফিক পুলিশের সার্জেন্ট চয়ন নাইডুর মোটরসাইকেলে বোমাসদৃশ বস্তু পাওয়া যায়। এরপর বোমা সন্দেহে রাতভর ওই এলাকা ঘিরে রাখে পুলিশ। পরদিন বৃহস্পতিবার বিকেলে সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের বোমা নিষ্ক্রিয়করণ ও ধ্বংসকরণ দল বোমাসদৃশ বস্তুটি অপসারণ করে জানায়, এটি কোনো বিস্ফোরক নয়, টাইলস কাটার একটি যন্ত্র।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।