ব্রেকিং নিউজ

ত্রাণের চালসহ ইউপি চেয়ারম্যান আটক

news-details
দেশজুড়ে

ধামরাই প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে অভিযান চালিয়ে বিনামূল্যে বিতরণের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া উপহারসামগ্রীসহ মিজানুর রহমান মিজু (৬০) নামের এক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানকে আটক করেছে র‌্যাব-৪।

বুধবার (১২ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর অতিরিক্ত পুলিশ সুপার ও কোম্পানি কমান্ডার জমির উদ্দিন আহমেদ।

আটক মিজানুর রহমান মিজু উপজেলার ৪ নং যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। তিনি আমছিমোড় এলাকার আফসার উদ্দিনের ছেলে৷

এর আগে মঙ্গলবার (১১ আগস্ট) রাত ১টার দিকে ধামরাই থানার যাদবপুর ইউনিয়নের আমছিমোড় এলাকায় চেয়ারম্যানের নিজ বাড়িতে অভিযান পরিচালনা করে এসব ত্রাণের চালসহ তাকে আটক করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান মিজুর বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। তার বাড়ির একটি টিনশেড কক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বিনামূল্যে বিতরণের জন্য দেওয়া ৫৬০ (৩৫ বস্তা) কেজি চাল উদ্ধার করা হয়। এসব চালের বস্তার গায়ে ‘মাননীয় প্রধানমন্ত্রীর উপহার, ত্রাণ সামগ্রী হিসেবে বিনামূল্যে বিতরণের জন্য' লেখা রয়েছে।

র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন জানান, আটকের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সরকারি ত্রাণ আত্মসাৎকারী ও অপরাধীদের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।