ব্রেকিং নিউজ

রাজশাহী রেঞ্জ এসপির বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

news-details
দেশজুড়ে

রাজশাহী প্রতিনিধি : 

চাঁদাবাজির অভিযোগে রাজশাহী রেঞ্জের ডিআইজি অফিসে কর্মরত পুলিশ সুপার (এসপি) বেলায়েত হোসেনের বিরুদ্ধে ঢাকার একটি আদালতে মামলা করেছেন এক ব্যবসায়ী।

বুধবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ দিদার হোসাইনের আদালতে গোলাম মোস্তফা আদর নামে এক ব্যবসায়ী মামলাটি করেন।

সংশ্নিষ্ট আদালতের বেঞ্চ সহকারী সালাউদ্দিন জানান, আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে অভিযোগটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দিতে নির্দেশ দিয়েছেন।

দু'দিন আগে ক্রসফায়ারের ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ঢাকার আদালতে কোতোয়ালি থানার ওসিসহ ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করেন এক ব্যবসায়ী। ওই অভিযোগটিও পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। এর মধ্যে এবার এক পুলিশ সুপারের বিরুদ্ধে মামলা করলেন আরেক ব্যবসায়ী।

অবশ্য রাজশাহী রেঞ্জের ডিআইজি অফিসে কর্মরত পুলিশ সুপার বেলায়েত হোসেন বলেন, অভিযোগকারী গোলাম মোস্তফা তার পূর্বপরিচিত। পরিচয়ের সূত্র ধরে মোস্তফা তার কাছ থেকে পাঁচ লাখ টাকা ধার নিয়েছিলেন। দু'দফায় ৫০ হাজার করে এক লাখ টাকা পরিশোধও করেছেন। বৃহস্পতিবার বাকি চার লাখ টাকা পরিশোধ করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু টাকা না দেওয়ার কৌশল হিসেবে আগের দিনই তিনি মামলা করলেন বলে জানতে পেরেছেন।

তিনি আরও বলেন, টাকা ধার নেওয়ার প্রমাণস্বরূপ তার কাছে মোস্তফার দেওয়া চেকসহ অন্যান্য প্রমাণপত্র রয়েছে। তদন্ত করলেই আসল বিষয়টি বেরিয়ে আসবে।

 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।