ব্রেকিং নিউজ

চাঁদাবাজির অভিযোগে কদমতলী থানার এসআইসহ ৯ জনের বিরুদ্ধে মামলা

news-details
আইন-আদালত

আমাদের প্রতিবেদক :

চাঁদাবাজির অভিযোগে রাজধানীর কদমতলী থানার উপপরিদর্শকসহ (এসআই) নয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

কদমতলী থানার এমএসসি এন্টারপ্রাইজের মালিক ইমরান হোসেন বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরার আদালতে এ মামলাটি দায়ের করেন। পরে বাদীর জবানবন্দি গ্রহণ করে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) উপকমিশনারকে (ডিসি) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

মামলার আসামিরা হলেন- এসআই নাজমুল, লাভেলো আইসক্রিমের এরিয়া ম্যানেজার উজ্জ্বল হোসেন, মার্কেটিং অফিসার সানাউল হক, তরিকুল, জুবায়ের, সজীব, আলম, শামীম ও রবিউল। 

মামলার এজাহারে বলা হয়, বাদী নিজে লাভেলো আইসক্রিমের এজেন্ট হিসেবে একটি প্রতিষ্ঠান পরিচালনা করেন। ব্যবসায়িক লেনদেনের সূত্র ধরে গত বছরের ৩০ অক্টোবর বাদীর ব্যবসায়িক প্রতিষ্ঠান কদমতলীর ঢাকা মেস নতুন কলোনিতে আসেন সানাউল হক ও এসআই নাজমুল। তারা ইমরান হোসেনকে অপহরণ করে শ্যামপুর ইকোপার্কে নিয়ে আটকে রেখে মাদক ও অস্ত্র দিয়ে মিথ্যা মামলায় ফাঁসানোর ভয় দেখান এবং দোকানের চাবি চান। পরে আসামিরা তার মায়ের কাছ থেকে দোকানের চাবি নিয়ে ৭৫ হাজার টাকা মূল্যের আইসক্রিম, নগদ এক লাখ টাকা, ব্র্যাক ব্যাংকের চেক বই এবং দুটি ফ্রিজ নিয়ে নেন। বাদীকে মেরে ফেলার হুমকি এবং মিথ্যা মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে তার কাছ থেকে সাদা কাগজে স্বাক্ষর নেন আসামিরা।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।