ব্রেকিং নিউজ

 শৈলকুপায় অসামাজিক কর্মকান্ডের দায়ে নারী সহ আটক ৩

news-details
দেশজুড়ে

তরিকুল  ইসলাম তুহিন, ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহের শৈলকুপায় উপজেলায় অসামাজিক কর্মকান্ডের দায়ে ২ নারী ও এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে উপজেলার ত্রিবেনী ইউনিয়নের বসন্তপুর গ্রামে ৩ তলা একটি বাড়ীর নিচতলায় ফিজিওথেরাপী সেন্টারের থেকে তাদের আটক করা হয় । 

জানা যায়, ওই  ফিজিওথেরাপী সেন্টারের নামে দীর্ঘদিন ধরে অসামাজিক কার্যকলাপ চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের আলামত ও দুই নারীসহ প্রতিষ্ঠানের মালিককে আটক করা হয়।

আটককৃতরা হলো,  ফিজিওথেরাপী সেন্টারের মালিক কুষ্টিয়ার কুমারখালী উপজেলার মিরপুর গ্রামের হাসমত আলী শেখের ছেলে খায়রুল ইসলাম (৩৮), নুরুন্নাহার (২৬) ও শেফালী বেগম (৫২)।

তমালতলা ক্যাম্প আইসি এসআই উত্তম কুমার জানান, বসন্তপুর গ্রামের তিনতলা ঐ বাড়ী ফিজিওথেরাপী সেন্টারের নাম করে ভাড়া নিয়ে খায়রুল ইসলাম দীর্ঘদিন ধরে বাইরে থেকে মহিলা এনে অসামাজিক কার্যকলাপ চালায় বলে অভিযোগ পেয়ে তারা অভিযান পরিচালনা করা হয়। এসময় অসামাজিক কার্যকলাপের আলামতসহ ৩ জনকে আটক করেন। আটককৃতদেরকে  আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি এই বাড়ীর নিচ তলায় কথিত ফিজিওথেরাপী সেন্টারে অভিযান চালিয়ে র‌্যাব-৬ বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ একজনকে আটক করে। সেসময় প্রতিষ্ঠানের মালিক খায়রুল ইসলাম পলাতক ছিলো।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।