ব্রেকিং নিউজ

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের অভ্যন্তরে সংঘর্ষে নিহত ৩

news-details
দেশজুড়ে

যশোর প্রতিনিধি :

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে সংঘর্ষে ৩ কিশোর বন্দি নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শিশু উন্নয়ন কেন্দ্রের অভ্যন্তরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সন্ধ্যায় নিহতদের লাশ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আহত ৫ জনকে যশোর জেনারেল হাসপাতালে বর্তি করা হয়েছে।

নিহতরা হলো, বগুড়ার শিবগঞ্জের তালিবপুর পূর্ব পাড়ার নান্নু প্রমানিকের ছেলে নাঈম হোসেন (১৭), খুলনার দৌলতপুরের রোজা মিয়ার ছেলে পারভেজ হাসান রাব্বি (১৮) ও রাসেল হোসেন (১৮)। রাসেল হোসেনের পুরো ঠিকানা এখনো পাওয়া যায়নি। এর মধ্যে নাইম হোসেন ধর্ষণ এবং পারভেজ হত্যা মামলায় শিশু উন্নয়ন কেন্দ্রে অন্তরীণ ছিল।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

যশোর পুলিশের ডিএসবি ডিআই-১ পুলিশ পরিদর্শক এম মশিউর রহমান জানান, বৃহস্পতিবার বিকেলে শিশু উন্নয়ন  কেন্দ্রের অভ্যন্তরে শিশু বন্দিদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

তবে কি কারণে এই সংঘর্ষের সূত্রপাত সে বিষয়ে পরিস্কার কোন তথ্য মিলছে না। প্রায় ঘন্টাব্যাপী চলা এই সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। শিশু উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তার সন্ধ্যায় লাশ হাসপাতাল মর্গে নিয়ে যান। কি কারণে এবং কখন হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।