ব্রেকিং নিউজ

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে তিন কিশোরের মৃত্যু: তত্ত্বাবধায়কসহ গ্রেপ্তার ৫

news-details
দেশজুড়ে

যশোর প্রতিনিধি :

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের তিন কিশোরের মৃত্যু ও অন্তত ১৫ কিশোর আহত হওয়ার ঘটনায় সংশ্লিষ্টতা পাওয়ায় কেন্দ্র তত্ত্বাবধায়কসহ পাঁচজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন কেন্দ্রের তত্ত্বাবধায়ক (সহকারী পরিচালক) আব্দুল্লাহ আল মাসুদ, সহকারী তত্ত্বাবধায়ক মাসুম বিল্লাহ, সাইকো সোশ্যাল কাউন্সিলর মুশফিকুর রহমান, ফিজিক্যাল ইন্সট্রাকটর শাহানূর এবং ওমর ফারুক।

পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন জানান, ১০ জনকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদে পাঁচজনের সংশ্লিষ্টতা পাওয়ায় ওই পাঁচজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এর আগে গতকাল শুক্রবার রাতে যশোর কোতোয়ালি থানায় একটি মামলা করেন শিশু উন্নয়ন কেন্দ্রে নিহত পারভেজ হাসান রাব্বির বাবা রোকা মিয়া।

এর আগে ঘটনা তদন্তে গতকাল শুক্রবার তিন সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। কেন্দ্রের তত্ত্বাবধায়ক আব্দুল্লাহ আল মাসুদ ও সহকারী তত্ত্বাবধায়ক মাসুম বিল্লাহসহ কেন্দ্রের ১০ কর্মকর্তা-কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়। একই সঙ্গে আব্দুল্লাহ আল মাসুদকে সাময়িক বরখাস্ত করা হয়। কেন্দ্রটি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে।

গত বৃহস্পতিবার শিশু উন্নয়ন কেন্দ্রে নির্যাতনে বন্দি নিবাসী তিন কিশোর নিহত ও বেশ কয়েকজন আহত হয়। নিহতরা হলো পারভেজ হাসান রাব্বি (১৮), রাসেল ওরফে সুজন (১৮) ও নাঈম হোসেন (১৭)। ওই ঘটনায় আহত ১৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলো জাবেদ, আরমান, হৃদয়, লিমন, শাকিব, ঈশান, পাভেল, শরিফুল, সাব্বির, হৃদয়-২, মাহিম, রাকিব, সাব্বির-২, নাঈম ও রূপক।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।