ব্রেকিং নিউজ

নড়াইলে এক গৃহবধূর ওপর এসিড নিক্ষেপ,আটক ৩

news-details
দেশজুড়ে

অাজিজুর বিশ্বাস, নড়াইল প্রতিনিধি

নড়াইল সদর উপজেলার বাহিরগ্রামে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে তানিয়া বেগম (২৭) নামে এক গৃহবধূর ওপর এসিড নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১৭ আগস্ট) রাতে এ ঘটনা ঘটে। তানিয়া বাহির গ্রামের গোলাপ মোল্যার মেয়ে।

পুলিশ ও এসিডদগ্ধ তানিয়ার পারিবারিক সূত্রে জানা যায়, এক বছর আগে বাহিরগ্রামের প্রতিবেশী মৃত মোস্তফার ছেলে জুয়েল ব্যবসা করার জন্য তানিয়ার কাছ থেকে ১৫ লাখ টাকা ধার নেন। তানিয়া তার পাওনা টাকা ফেরত চাইলে জুয়েল নানা তালবাহানা  শুরু করে এবং বিভিন্ন সময় এসিড মেরে তানিয়াকে হত্যার হুমকি দিয়ে আসছিল। হুমকির কারণে নিরাপত্তার অভাবে তানিয়া গত ১৩ আগস্ট নড়াইল সদর থানায় একটি জিডি (সাধারণ ডায়েরি) দায়ের করেন এবং যশোর
শহরের শংকর পাশায় তার স্বামী মাসুদ হাসানের বাড়ি চলে যান। 

স্থানীয় গ্রাম্যভাবে সালিশের মাধ্যমে বিষয়টি মীমাংসার কথা বললে সোমবার তানিয়া তার বাবার বাড়িতে আসেন। ওই দিন রাতে সাধারণ ডায়েরির কপি দেখানোর জন্য তানিয়া তার বাবার বাড়ি থেকে পাশে চাচার বাড়িতে যাওয়ার সময় দেনাদার জুয়েল ও তার সহযোগী অহিদুর তানিয়ার ওপর এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা: মশিউর রহমান বাবু জানান, এসিডদগ্ধ  তানিয়াকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তানিয়ার পিঠসহ শরীরের বিভিন্ন স্থান পুড়ে গেছে।

নড়াইলের পুলিশ সুপার মো: জসিম উদ্দিন জানান, গৃহবধূ তানিয়ার ওপর এসিড নিক্ষেপের ঘটনায় জড়িত থাকার অভিযোগে জুয়েল ও তার সহযোগী অহিদুরসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।  এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি
চলছে।

 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।