ব্রেকিং নিউজ

এবার ঢাকা মেডিকেল থেকে আসামির পলায়ন

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসাধীন রাব্বি (১৯) নামে এক আসামি পালিয়েছেন। এর আগে রাজধানীর মিটফোর্ড হাসপাতাল থেকে এক আসামি পালানোর ঘটনা ঘটে। 

সোমবার বেলা ৩টা থেকে ৪টার মধ্যে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগ সংলগ্ন ১০২ নম্বর ওয়ার্ড থেকে পালিয়ে যান রাব্বি নামের ওই আসামি।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি জানান, বাসাব ওয়াব কলোনি এলাকায় একটি মারামারির মামলার আসামি ছিলেন রাব্বি। তিনি নিজেও মারামারিতে আহত হয়েছিলেন, তার পায়ে ফ্র্যাকচার ছিল। ২৯ আগস্ট তাকে ঢাকা মেডিকেলের ক্যাজুয়ালিটি ১০২ নম্বর ওয়ার্ডে ২৫ নম্বর বেডে ভর্তি করা হয়।

তিনি জানান, ওয়ার্ডে রাব্বিকে হাতকড়া পরিয়ে দুই পুলিশ সদস্যের পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছিল। আসামি রাব্বির সঙ্গে তার ভাই শাওন ছিলেন। সোমবার বাথরুমে যাওয়ার নাম করে পুলিশের চোখ ফাঁকি দিয়ে ছোটভাই শাওনের কাঁধে ভর করে পালিয়ে যান তিনি। তাকে আটকের চেষ্টা চলছে।

১০২ নম্বর ওয়ার্ডের এক রোগীর স্বজন নাম প্রকাশ না করার শর্তে বলেন, বেলা ৩টা থেকে ৪টার দিকে আমি আমার রোগীর বেডেই বসা ছিলাম। তখন পুলিশ ওয়ার্ডের বাইরে ছিল। এ সময় ওই আসামি ছোট ভাইয়ের কাঁধে ভর দিয়ে বাথরুমে যাওয়ার নাম করে খুঁড়িয়ে খুঁড়িয়ে ওয়ার্ডের পেছনের দরজা দিয়ে বেরিয়ে যান। সবার সামনে দিয়ে গেলেও আমরা কেউ ধারণা করতে পারিনি তিনি পালিয়ে যাচ্ছেন। এর কিছুক্ষণ পরই পুলিশ তাকে খোঁজা শুরু করে। তখনই আমরা বুঝতে পারি ওই আসামি পালিয়েছেন। তার এক পায়ে ব্যান্ডেজ করা ছিল।

একই ওয়ার্ডের আরেক রোগীর স্বজন জানান, আসামির হাতে হাতকড়া ছিল। তার সঙ্গে যে ছেলেটা ছিল তিনি তাকে পাখা দিয়ে বাতাস করতেন। আমরা যার যার রোগী নিয়ে ব্যস্ত থাকায় খেয়াল করিনি কখন পালিয়ে গেছেন তিনি।

 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।