ব্রেকিং নিউজ

সাবেক ডিআইজি বজলুরের বিরুদ্ধে চার্জশিট

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

কারা অধিদপ্তরের সাময়িক বরখাস্তকৃত উপমহাপরিদর্শক (ডিআইজি) বজলুর রশীদের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেছেন আদালত। দুদকের করা মামলায় তার বিরুদ্ধে তিন কোটি ১৪ লাখ ৩৫ হাজার ৯০২ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ উঠেছে।

আজ মঙ্গলবার (১ সেপ্টেম্বর) ঢাকার সিনিয়র স্পেশাল জজ কে এম ইমরুল কায়েস এ চার্জশিট গ্রহণ করেন। জানা গেছে, মামলাটি বিশেষ জজ-৫ আদালতে বদলির আদেশ দিয়ে চার্জ গঠনের জন্য আসছে ২২ সেপ্টেম্বর দিন ধার্য করেন।
গেল ২৬ আগস্ট মামলার তদন্তকারী কর্মকর্তা দুদকের উপপরিচালক মো. নাসির উদ্দীন ঢাকার বিশেষ জজ আদালতে বজলুর রশীদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

দুদকের কাছে অভিযোগ ছিল ঘুষের কয়েক কোটি টাকা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আসতো রশীদের কাছে। দেশের বিভিন্ন স্থান থেকে পাঠানো এসব টাকা কুরিয়ার থেকে তুলতেন স্ত্রী রাজ্জাকুন নাহার। জিজ্ঞাসাবাদের পর প্রাথমিক সত্যতা পাওয়ায় রশিদের বিরুদ্ধে মামলা করে গ্রেপ্তার করা হয়।

২০১৯ সালের ২০ অক্টোবর সকাল ১০টায় বজলুর রশীদ ও তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছিল দুদক। জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেপ্তার করা হয়। ওই দিনই দুদকের উপপরিচালক মো. সালাউদ্দিন বাদী হয়ে বজলুর রশীদের বিরুদ্ধে মামলাটি করেন।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।