ব্রেকিং নিউজ

ব্রাহ্মণবাড়িয়া থানার সামনে পুলিশকে ছুরিকাঘাত, যুবক আটক

news-details
দেশজুড়ে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার সামনে এক যুবকের ছুরিকাঘাতে পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাজাহানসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছে।

মঙ্গলবার বিকেলে এই ঘটনা ঘটে। এই ঘটনায় মোবাশ্বের (৩০) নামের ওই যুবককে আটক করেছে পুলিশ। তার বাড়ি জেলা শহরের পৌর এলাকার উত্তর মৌড়াইলে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান জানান, আটক মোবাশ্বের ছুরি নিয়ে পুলিশের উপর হামলার চেষ্টা করে আসছিলো। ছুরিটি তার কাছ থেকে উদ্ধারের সময় সে আমার উপরও হামলার চেষ্টা করে। এই সময় আমি আহত হই।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভেতরে এক যুবক প্রবেশ করে। সে থানার ভেতরে পায়চারি করতে থাকে। এই সময় উপস্থিত পুলিশ সদস্যরা তাকে কারণ জিজ্ঞেস করলে, যুবকের সাথে থাকা ছুরি দিয়ে পুলিশ সদস্যদের উপর হামলা করার চেষ্টা করে। সে পুলিশ সদস্যদের ধাওয়া করে থানার সামনের সড়কে নিয়ে যায়।

এসময় পুলিশ সদস্যরা তাকে ধরার চেষ্টা চালিয়ে যায়। পুলিশ সদস্যরা তাকে আটক করতে গেলে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান ও কনস্টেবল (ড্রাইভার) সাধন গুরতর আহত হয়। পরে থানার সামনে থেকে যুবককে অনেক চেষ্টার পর আটক করে হাজতে রাখা হয়েছে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।