ব্রেকিং নিউজ

সুশান্ত মামলায় গ্রেপ্তার দুই

news-details
বিনোদন

বিনোদন ডেস্ক

অবশেষে সুশান্ত সিং রাজপুতের মামলায় গ্রেপ্তার শুরু হলো। তার মৃত্যুর আড়াই মাস পর প্রথম গ্রেপ্তারের খবর মিলল।

সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর ভাই সৌভিককে নিষিদ্ধ মাদক সরবরাহের অভিযোগ দু’জনকে গ্রেপ্তার করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। গ্রেপ্তারকৃতরা হলেন আবদুল বশিত এবং জৈদ ভিলাতরা। মুম্বই থেকেই দু’জনকে গ্রেপ্তার করা হয়।

সুপ্রিম কোর্টের নির্দেশে সুশান্ত মামলার তদন্তভার নেয় সিবিআই। তার আগে থেকেই আর্থিক তছরুপের দিকটি খতিয়ে দেখছে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট। মঙ্গলবারই এ বিষয়ে গোয়ার হোটেল ব্যবসায়ী গৌরব আর্যকে জিজ্ঞাসাবাদ করেছিল ঊউ।
তার আগে গৌরব জানিয়েছিলেন সুশান্তকে তিনি চিনতেন না। চিনতেন রিয়া চক্রবর্তীকে। এর মাঝে আজ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মুম্বই থেকে আবদুল বশিত এবং জৈদ ভিলাতরাকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। রিয়ার সহযোগী স্যামুয়েল মিরান্ডার মাধ্যমে তার ভাই সৌভিক চক্রবর্তীকে মাদক সরবরাহ করা হত। এর আগে সুশান্তের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিল, অভিনেতার অজান্তেই তাকে মাদক দেওয়া হত।

রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে খুনের অভিযোগও আনা হয়েছিল। তবে মঙ্গলবারই এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে দাবি করা হয়, সুশান্তের মৃত্যুতে এখনো খুনের কোনো প্রমাণ পাননি বলেই জানিয়েছেন সিবিআইয়ের ৩ জন তদন্তকারী আধিকারিক।

রিয়া ও তার সৌভিককে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। জিজ্ঞাসাবাদ করা হয়েছে সিদ্ধার্থ পিঠানি, স্যামুয়েল মিরান্ডা এবং সুশান্তের  বোন মীতু সিংকেও। মঙ্গলবার রিয়ার বাবা ও মাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।