ব্রেকিং নিউজ

সব উপজেলা কার্যালয়ের নিরাপত্তায় আনসার সদস্য

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

দেশের সব উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিরাপত্তার স্বার্থে আনসার সদস্য নিয়োগ দেয়া হয়েছে। একজন প্লাটুন কমান্ডারের নেতৃত্বে ৪ জন আনসার সদস্য কার্যালয়ে দায়িত্ব পালন করবেন।

বৃহস্পতিবার রাত থেকেই তারা দায়িত্ব পালন শুরু করেছেন। সংশ্লিষ্ট জেলা কমান্ড্যান্ট অস্ত্র-গুলির নিরাপত্তা পূর্বক যথা নিয়মে সমন্বয় করবেন। পরিস্থিতি বিবেচনায় তাদের দায়িত্ব পালন স্থায়ী বা অস্থায়ী হবে কিনা তা কর্তৃপক্ষ নিশ্চিত করতে পারেননি। ইতিমধ্যে যশোর জেলাসহ দেশের বিভিন্নস্থানে তারা দায়িত্ব পালন করা শুরু করেছেন। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দপ্তর সূত্রে এ তথ্য জানা গেছে।

বিষয়টি জানতে চাইলে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-পরিচালক (কেপিআই) ফাতেমা তুজ জোহরা জানান, দেশের ইউএন অফিসগুলোতে ইতিমধ্যে ৪ জন করে আনসার সদস্য দায়িত্ব পালন করা শুরু করেছেন।

গত বুধবার রাতে সরকারি বাসভবনের ভেনটিলেটর ভেঙে বাসায় ঢুকে ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। ইউএনওর মাথায় গুরুতর আঘাত এবং তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করা হয়। পরে জানা গেছে, ওই হামলার সঙ্গে জড়িত যুবলীগের তিনজন নেতা। এ কারণে দেশের সব ইউএনওদের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।