ব্রেকিং নিউজ

সাকিবের ফেরার লড়াই শুরু হলো আজ থেকে

news-details
খেলাধুলা

স্পোর্টস ডেস্ক :

দীর্ঘ পাঁচ মাস ছিলেন যুক্তরাষ্ট্রের মেডিসন শহরে।  করোনাকালে সেখানে সময় কাটিয়েছেন দুই কন্যা আর স্ত্রীর সঙ্গে।  দেশে ফিরেই দ্রুত  অনুশীলনে ফেরার জন্য করোনা পরীক্ষার নমুনা জমা দেন বৃহস্পতিবার। শুক্রবার জানতে পারেন করোনা পরীক্ষার ফল ‘নেগেটিভ’।

 এরপর আর বসে থাকেননি সাকিব।  করোনা নেগেটিভ শুনে শুক্রবারই রওয়ানা করেন সাভারে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) উদ্দেশে।  কেন না আগে থেকেই বলা ছিল সাকিব দেশে ফিরে অনুশীলন করবেন শৈশবের দুই কোচ সালাহউদ্দিন ও নাজমুল আবেদীন ফাহিমের তত্বাবধানে।

সাকিব আজ শনিবার সকাল থেকেই শুরু করে দিয়েছেন ফিটনেস ট্রেনিং।  এনিয়ে বিকেএসপির জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আশরাফউজ্জামান গণমাধ্যমকে বলেন, ‘শনিবার বিকেএসপিতে আসার কথা ছিল সাকিবের তবে সে গতকাল দুপুরেই চলে আসে। ও এখানে মধুমতী ভিআইপি রেস্ট হাউজে উঠেছে। আগামী দুই মাস এখানেই থাকবে। কোচ সালাহউদ্দিন ও নাজমুল আবেদীন ফাহিম স্যার তার অনুশীলনের দিক নির্দেশনা দেবেন।’

মোহাম্মদ আশরাফউজ্জামান আরও বলেন, ‘আজ সকাল থেকে সাকিব অনুশীলন শুরু করেছে। সকাল ৭টা থেকে ৮টা পর্যন্ত রানিং ও জিম করেছে। যতদূর জানি প্রথম এক সপ্তাহ তার ফিটনেস অনুশীলন চলবে। এরপর স্কিল (ব্যাটিং, বোলিং)।’
আগামী অক্টোবরের ২৪ তারিখে (সম্ভাব্য) শুরু হতে পারে শ্রীলঙ্কায় তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। এদিকে সাকিবের এক বছরের নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হবে অক্টোবরের ২৮ তারিখ। তাই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি চাইছেন সাকিবকে দ্বিতীয় টেস্ট থেকেই।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।