ব্রেকিং নিউজ

খুলনা-৬ আসনের সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু হেলিকপ্টার যোগে ঢাকায় প্রেরণ

news-details
দেশজুড়ে

মোঃ ইউসুফ শেখ, (ব্যুরো প্রধান) খুলনা

মহামারি করোনা ভাইরাসের ভয়াল থাবায় নির্বাক গোটা বিশ্ব। সর্বশেষ ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ি বাংলাদেশে কোডিভ শনাক্ত হয়েছে-৩২৫১৫৭ জন এবং মৃত্যুবরণ করেছেন-৪৪৭৯জন, এই বিপুল আক্রান্ত ও মৃত্যুর মাঝে খুলনা বেশ এগিয়ে রয়েছে। মৃত্যুর হার কম থাকলেও থেমে নেই আক্রান্তের হার। গতকাল খুলনায় আক্রান্তের সংখ্যা ছিল ১৮৯ টি নমুনা পরীক্ষায় ৫০ জন, মৃত্যুর সংখ্যা ছিল দুইজন এ পর্যন্ত মৃত্যুবরণ করেছেন ৮৬জন।

গত ৪ সেপ্টেম্বর করোনাভাইরাসে আক্রান্ত হয় সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবুর (খুলনা-৬)। উন্নত চিকিৎসার জন্যে সোমবার (০৭ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে তাকে হেলিকপ্টার যোগে সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবুকে ঢাকায় নেয়া হয়েছে।

জানা গেছে, গত ৪ সেপ্টেম্বর খুলনা মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষায় তার শরীরে করোনা সংক্রমন শনাক্ত হয়েছিল। তারপর থেকে তিনি খুলনা মহানগরীর টুটপাড়া ফরিদ মোল্যার মোড়স্থ বাসভবনে হোম আইসোলেশনে ছিলেন। গত দু’দিনে শারীরিক অবস্থা স্থিতিশীল ছিল। ফলে আজ সকালে খালিশপুর তিতুমীর নৌ ঘাঁটি থেকে হেলিকপ্টার যোগে ঢাকায় নেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে খুলনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আবু সাঈদ খান জানান, তেমন কোন উপসর্গ ছিল না। বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি’র সহযোগিতায় উন্নত চিকিৎসার জন্যে তাকে ঢাকায় নেয়া হয়েছে। তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হবে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।