ব্রেকিং নিউজ

দিনে-দুপুরে তিন লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৩

news-details
ক্রাইম নিউজ

আমাদের প্রতিবেদক :

রাজধানীর ওয়ারী থানা এলাকায় দিনে-দুপুরে ডাচ বাংলা মোবাইল ব্যাংকিংয়ের বিক্রয় প্রতিনিধির টাকা ছিনতাইয়ের ঘটনায় তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে ওয়ারী থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. শফিকুল ইসলাম ওরফে ইকবাল (৩৪),  মো. মোসাহেদ ভুঁইয়া ওরফে রাহাত (৪০) ও মো. মনির হোসেন বাবু ওরফে ঘড়ি বাবু (৪৫)।

পুলিশ সূত্রে জানা যায়, ডাচ বাংলা মোবাইল ব্যাংকিংয়ের বিক্রয় প্রতিনিধি মো. ইকবাল হোসেন (৩৩) গত ২৭ আগস্ট  দুপুর ১টার দিকে ওয়ারীর আর কে মিশন রোডে আসলে মোটরসাইকেল যোগে তিনজন ছিনতাইকারী তার পথ রোধ করে। এরপর দিনে-দুপুরেই সড়কের মধ্যে ভয় দেখিয়ে তিন লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

পরে এ ঘটনায় ভিকটিম ইকবাল ওয়ারী থানায় একটি ছিনতাই মামলা দায়ের করেন। ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ইকবালের মামলা দায়েরের পর ঘটনাস্থল থেকে প্রাপ্ত সিসি টিভির ভিডিও ফুটেজ পর্যালোচনা করা হয়। গত ৬ সেপ্টেম্বর রাতে ময়মনসিংহ থেকে মূল ছিনতাইকারী শফিকুলকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার হেফাজত হতে ছিনতাইকালে ব্যবহৃত মোটরসাইকেল ও ছিনতাইয়ের নগদ ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

পরে তার দেওয়া তথ্য মতে, একই দিন ভোরে পল্লবী এলাকা থেকে মো. মোসাহেদকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ছিনতাইয়ের নগদ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়। অতঃপর তার দেওয়া তথ্য মতে দুপুরে টিকাটুলি এলাকা থেকে মনিরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার হেফাজত হতে ছিনতাইয়ের নগদ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত সকল আসামিকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।