ব্রেকিং নিউজ

সারা খান করোনায় আক্রান্ত 

news-details
বিনোদন

বিনোদন ডেস্ক

ভারতের জনপ্রিয় টিভি অভিনেত্রী সারা খান কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি হোম কোয়ারেন্টিনে আছেন। ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে এ তথ্য নিজেই দিয়েছেন সারা। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

‘সন্তোষী মা’ খ্যাত অভিনেত্রী সারা বৃহস্পতিবার জানান, শরীরটা কয়েক দিন ভালো না থাকায় শুটিং থেকে বিরতি নিয়েছিলাম। তার পরেই কোভিড টেস্ট করাই। রিপোর্ট পজিটিভ এসেছে। আমার ডাক্তারের দেয়া সব নিয়ম মেনে বাড়িতেই রয়েছি। আশা করি তাড়াতাড়ি ঠিক হয়ে যাবো। আমার সেভাবে কোনো উপসর্গ নেই। পরিচ্ছন্নতা এবং অন্যের থেকে দূরত্ব বজায় রেখে চলছি। আমি অনুরোধ করব আমার সংস্পর্শে আসা প্রত্যেকেই একবার কোভিড পরীক্ষা করিয়ে নিন।

সারা আরও লিখেছেন, দুর্ভাগ্যবশত আমার করোনা পজিটিভ এসেছে। চিকিৎসকেরা আমাকে বাড়িতেই কোয়ারেন্টিনে থাকতে বলেছেন। শরীর ঠিক আছে, দ্রুত সুস্থ হয়ে যাবো আশা করি।

টেলিভিশনের একাধিক অভিনেতা-অভিনেত্রী সারার অসুস্থতার খবরে দ্রুত আরোগ্য কামনা করে পোস্ট করেছেন। সারার ভক্ত-অনুরাগীরাও তার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

প্রসঙ্গত, ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, এ পর্যন্ত দেশটিতে আক্রান্ত হয়েছেন ৪৫ লাখ ৬২ হাজার ৪১৫ জন। আর মারা গেছেন ৭৬ হাজার ২৭১ জন। সুস্থ হয়ে উঠেছেন ৩৫ লাখ ৪২ হাজার ৬৬৪ জন।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।