ব্রেকিং নিউজ

১৯৫ কোটি টাকা পাচার : সম্রাটের বিরুদ্ধে সিআইডির মামলা

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

১৯৫ কোটি টাকা পাচারের অভিযোগে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের বিরুদ্ধে মানি লন্ডারিং আইনে একটি মামলা দায়ের করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সম্রাট তার সহযোগী এনামুল হক আরমানের মাধ্যমে ১৯৫ কোটি টাকা সিঙ্গাপুর ও মালয়েশিয়ায় পাচার করেছে বলে মামলায় অভিযোগ আনা হয়েছে।

আজ রোববার রাজধানীর রমনা থানায় এ মামলা দায়ের করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সিআইডির মিডিয়া উইং-এর কর্মকর্তা সিনিয়র এএসপি জিসান।

মামলার বিবরণীতে বলা হয়েছে, সম্রাট (৪৯) ২০১৪ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত বিভিন্ন সময়ে কাকরাইলের মেসার্স হিস মুভিজে অবস্থান করে বিভিন্ন অবৈধ কর্মকাণ্ডের মাধ্যমে বিপুল পরিমাণ অবৈধ অর্থ উপার্জন করেন।


এতে আরও বলা হয়, সম্রাট তার অপরাধলব্দ আয়ের উৎস গোপন করার অভিপ্রায়ে সহযোগী মো. এনামুল হক আরমানের (৫৬) সহায়তায় অবৈধভাবে সিঙ্গাপুর ও মালয়েশিয়ায় আনুমানিক ১৯৫ কোটি টাকা পাচার করেছেন বলে প্রাথমিক অনুসন্ধানে প্রতীয়মান হয়েছে।

ক্যাসিনো ব্যবসা ও অবৈধ সম্পদ অর্জনের মামলায় গ্রেপ্তার ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।