ব্রেকিং নিউজ

সাংবাদিক ইকরামুল কবীর টিপুর ওপর সন্ত্রাসী হামলা :  ক্র্যাবের নিন্দা

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক কার্যনির্বাহী সদস্য ও দৈনিক সংবাদ প্রতিদিনের বিশেষ প্রতিনিধি ইকরামুল কবীর টিপু সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছে ক্র্যাব কার্যনির্বাহী কমিটি। দুর্বৃত্তদের দ্রæত গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন নেতৃবৃন্দ।

জানা গেছে, গত শনিবার রাত সাড়ে ৭টার দিকে ৬২/খ নম্বর ইসলামবাগ (ঈদগামাঠ সংলগ্ন) আলীরঘাট রোডস্থ শরিয়তপুর ফার্মেসীর সামনে স্থানীয় সন্ত্রাসী রাশেদ কামাল ওরফে হযরত আলী ও তার ছোট ভাই বাদল আহম্মেদ হঠাৎ ইকরামুল কবীর টিপুর ওপর অতর্কিত হামলা চালায়। এছাড়াও অকথ্য ভাষায় গালাগাল এবং টিপুর পেট কেটে নদীতে ভাষিয়ে দেয়ার হুমকি দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই রাতেই চকবাজার মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা করেছে সাংবাদিক ইকরামুল কবীর টিপু ।

উল্লেখ্য, গত বছরে (২০১৯) রাশেদ কামাল, বাদল আহম্মেদ ও তাদের আরেক ভাই জাফর আহমেদ রানার বিভিন্ন অপরাধ ও অপকর্মের বিরুদ্ধে একাধিক জাতীয় ও সাপ্তাহিক পত্রিকায় খবর প্রকাশিত হয়। এজন্য তারা ইকরামুল কবীর টিপুকে দায়ী করে বিভিন্ন সময়ে হুমকি দিয়ে আসছে। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার মীমাংশা হয় কিন্তু তাদের ক্ষোভ থেকেই যায়। তারই ধারাবাহিকতায় এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন টিপু।  

ক্র্যাব সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু এক বিবৃতিতে ঘটনার নিন্দা জানিয়ে বলেন, একজন পেশাদার সাংবাদিকের ওপর অতর্কিত হামলা চালানো অত্যন্ত নিন্দনীয়। বিষয়টি উদ্বেগের। যা আমাদের কাম্য নয়। ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দায়ীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্টদের প্রতি আহŸান জানান নেতৃবৃন্দ।
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।