ব্রেকিং নিউজ

ফিরছেন নোভা

news-details
বিনোদন

বিনোদন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় মুখ নোভা ফিরোজ। অভিনয়ের বাইরে বর্তমানে একটি বিজ্ঞাপনী সংস্থায় কাজ করছেন। এ মাধ্যমেই তার বর্তমান ব্যস্ততা বেশি। গেল এক বছরের বেশি সময় টিভি নাটকে নেই বলে জানান তিনি। টিভি নাটক থেকে দূরে কেন? নোভার ভাষ্য- অভিনয়ের বাইরে আমি একটি প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ দায়িত্বে আছি। এদিকে আমাকে বেশ মনোযোগ দিতে হচ্ছে। অভিনয়ের জন্য বেশি সময় বের করতে পারি না। আবার যখন ফ্রি সময় পাই তখন ভালো গল্প ও চরিত্র পাচ্ছি না।

এ ছাড়া চলতি বছর তো করোনাভাইরাসের কারণেও ঘরবন্দি হয়ে থাকতে হচ্ছে। এসব কারণেই টিভি নাটকে আমাকে কম দেখা যাচ্ছে। নাটকে ফেরার কোনো পরিকল্পনা আছে? নোভা উত্তরে বলেন, আমি তো অভিনয় ছাড়িনি। অভিনয় করবো না এটাও কখনো বলিনি। ব্যাটে-বলে মিল না হওয়ায় হয়তো কিছুদিন কাজ করা হয়নি। এরমধ্যে আরটিভি’র ‘গোলমাল’ শিরোনামের একটি সিরিয়ালে কাজ করার কথা হয়েছে। সবকিছু চূড়ান্ত। যেকোনো সময়-এর শুটিং শুরু করবো। টিভি নাটকে না থাকলেও এই অভিনেত্রী বিজ্ঞাপনে সরব আছেন।

সম্প্রতি নির্মাতা অমিতাভ রেজার নির্দেশনায় একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। এতে তার সঙ্গে আরো আছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। ছোট পর্দার বাইরে এই অভিনেত্রী বড় পর্দায়ও কাজ করতে চান বলেও জানান। তবে সেটির সংখ্যা বেশি নয়। তিনি বলেন, সব শিল্পীর স্বপ্ন থাকে চলচ্চিত্রে কাজ করার। আমারো সেই স্বপ্ন আছে। এরমধ্যে কয়েকটি চলচ্চিত্রের প্রস্তাব পেয়েছি। কিন্তু সেগুলো করা হচ্ছে না। আমি ক্যারিয়ারে একটি ছবিতে কাজ করবো। যেটি দর্শকের মনে অনেক দিন আমাকে বাঁচিয়ে রাখবে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।