ব্রেকিং নিউজ

নূরের বিরুদ্ধে অপহরণ, ধর্ষণ ও ডিজিটাল আইনে মামলা

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নূরের বিরুদ্ধে এক তরুণীকে অপহরণ, ধর্ষণ, ধর্ষণে সহযোগিতা ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

সোমবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর কোতোয়ালি থানায় মামলাটি দায়ের করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) ওয়ালিদ হোসেন।

কোতোয়ালি থানা পুলিশ বলছে, রোববার (২০ সেপ্টেম্বর) লালবাগ থানায় ঢাবির যে শিক্ষার্থী মামলা করেছেন। তিনিই বাদী হয়ে এই মামলা দায়ের করেছেন।

এ মামলাতেও আগের ছয়জনকেই আসামি করা হয়েছে। একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে। আরেকটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

আসামিরা হলেন, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ (২৮), একই সংগঠনের আহ্বায়ক হাসান আল মামুন (২৮), ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নূরু (২৫), বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম (২৮), বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের নাজমুল হুদা (২৫) এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহহেল কাফি (২৩)।

এর আগে সোমবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে আটক করা হয়। ধর্ষণ মামলার পাশাপাশি পুলিশের ওপর হামলার অভিযোগে তাকে আটক করা হয়। এরপর তাকে নেওয়া হয় ডিবি কার্যালয়ে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসা শেষে রাত ১২টা ৩৫ মিনিটে তাকে ছেড়ে দেওয়া হয়।

গত রোববার (২০ সেপ্টেম্বর) রাতে নুরুল হক নূরের বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতা করার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী লালবাগ থানায় একটি মামলা করেন। মামলায় ছয়জনকে আসামি করা হয়।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।