ব্রেকিং নিউজ

গাইবান্ধায় ভবন ধসে শ্রমিকসহ নিহত ২, আহত ২

news-details
দেশজুড়ে

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধা সদর উপজেলার ডিবি রোডে সরকারি চারলেন প্রকল্পের রাস্তার পাশের স্থাপনা সরানোর কাজ করার সময় ভবন ধসের ঘটনা ঘটেছে। এ সময় এক শ্রমিক ও পথচারীসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন।

বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে গাইবান্ধা জেলা শহরের ডিবি রোডের সাব-রেজিস্ট্রি অফিসের সামনে এ ঘটনা ঘটে।

নিহত শ্রমিক আজাদ মিয়া (৩৭) সদর উপজেলার খামার বোয়ালি গ্রামের আব্দুল মজিদ মিয়ার ছেলে। এছাড়া নিহত পথচারী আব্দুল ওয়াহেদের (৫০) বাড়ি ঠাকুরগাঁও জেলায়। আব্দুল ওয়াহেদ গাইবান্ধা বিসিক শিল্প নগরীতে অফিস সহায়ক পদে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, দুপুরে সদর উপজেলার ডিবি রোডে সরকারি চারলেন প্রকল্পের রাস্তার পাশের স্থাপনা সরানোর কাজ করছিলেন কিছু শ্রমিক। এসময় হঠাৎ করে ভবন ধসে পিলারের নিচে চাপা পড়ে শ্রমিক আজাদের মৃত্যু হয়। এছাড়া ভবনের পিলারের চাপায় পথচারী আব্দুল ওয়াহেদসহ ৩ জন গুরুত্বর আহত হন। পরে হাসপাতালে ভর্তির পর মৃত্যু হয় আব্দুল ওয়াহেদের।

বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বখতিয়ার হোসেন জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়। সেখান থেকে আহত ৩ জনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় আব্দুল ওয়াদেহের মৃত্যু হয়।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার জানান, নিহতদের লাশ হাসপাতালে রাখা হয়েছে। তাদের স্বজনদের খবর দেয়া হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর একটি মামলা হয়েছে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।