ব্রেকিং নিউজ

বিএনপি সব সময় অসহায়দের পাশে থাকে: রিজভী

news-details
রাজনীতি

আমাদের প্রতিবেদক : 

বিএনপি সব সময় অসুস্থ, নির্যাতিত, নিপীড়িত, অসহায় ও গরীব মানুষের পাশে থেকে সহায়তার হাত বাড়িয়ে দেয় বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের শিকার মোহাম্মদপুর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর মোর্শেদ শিপুর স্ত্রীকে নগদ এক লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ইউকে মহিলা দলের পক্ষ থেকে এ অনুদান দেওয়া হয়।

তিনি বলেন, এই করোনাকালে সারাদেশে বিএনপির পক্ষ থেকে ত্রাণসহ নানা কার্যক্রম পরিচালনা করছে। বন্যাসহ নানা দুর্যোগে বিএনপি জনগণের পাশে দাঁড়িয়েছে। বিএনপির নেতা-কর্মীরা নিজস্ব অর্থ দিয়ে সামর্থ্য অনুযায়ী প্রতিনিয়ত নির্যাতিত মানুষের পাশে দাঁড়াচ্ছে। গুম, খুনের শিকার নেতা-কর্মীদের পরিবারকে নানাভাবে সহায়তা করছে।

রুহুল কবির রিজভী বলেন, বর্তমান মিডনাইট সরকার ক্ষমতা টিকিয়ে রাখতে দেশজুড়ে বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের যে হিড়িক চালাচ্ছে মোহাম্মদপুর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর মোর্শেদও এমন একটি ঘটনার শিকার। হাজার হাজার নেতা-কর্মীকে তেমনিভাবে গুম করা হয়েছে, ধরে নিয়ে হত্যা করা হয়েছে। লাখ লাখ বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলা দায়ের করা হয়েছে। যতই নিপীড়ন চালানো হোক, গুম, খুন, বিচারবহির্ভূত হত্যা চালানো হোক এ সরকারের শেষ রক্ষা হবে না। এর হিসাব একদিন জনগণকে দিতে হবে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।