ব্রেকিং নিউজ

দীপিকার জন্য বাড়তি নিরাপত্তা

news-details
বিনোদন

বিনোদন ডেস্ক

মাদক মামলায় নাম উঠেছে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। আগামীকাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে হাজির হবেন এই অভিনেত্রী। সেই কারণে এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসের চারপাশ নিরাপত্তার মোড়কে ঘিরে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে।

বলিউডের প্রথম সারির অভিনেত্রীর এনসিবি অফিসে হাজির হওয়ার জেরে ভীড় বাড়তে পারে, তৈরি হতে পারে বিশৃঙ্খলা। সেই আশঙ্কার জেরেই মুম্বই পুলিশের তরফে অতিরিক্ত ব্যবস্থা নেওয়া হয় নিরাপত্তা নিয়ে, সে বিষয়ে শুরু হয়েছে প্রস্তুতি।

আনলক শুরু হওয়ার পর দীপিকা সম্প্রতি গোয়ায় যান শুটিং করতে। এরপরই ম্যানেজার করিশমা প্রকাশের সঙ্গে দীপিকার মাদক চ্যাট প্রকাশ্যে আসতে শুরু করায় শোরগোল শুরু হয়। বুধবার বিকেলে সমন পাঠানো হয় দীপিকাকে।

সমন পাওয়ার পরই গোয়ার হোটেলে বসে আইনজীবীদের সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক করেন তিনি। ৩ জন বর্ষীয়ান আইনজীবীর পাশাপাশি ১২ জনের লিগ্যাল টিমের সঙ্গেও আলোচনা করেন এই অভিনেত্রী। ভিডিও কনফারেন্সের মাধ্যমে গোয়ার হোটেলে বসে যে বৈঠক করেন দীপিকা, সেখানে যোগ দেন স্বামী রণবীর সিংও।

সূত্রের খবর, এনসিবির সমনের পর দীপিকার পাশে দাঁড়িয়েছেন সিং পরিবারের সদস্যরা। দীপিকা যাতে ভেঙে না পড়েন, সে বিষয়ে পরিবারের তরফে সমস্ত চেষ্টা করা হচ্ছে। রণবীর সিংয়ের পাশাপাশি এই কঠিন সময়ে দীপিকার পাশে রয়েছেন তার পরিবারের সদস্যরাও। পাওয়া যাচ্ছে এমন খবরও।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।