ব্রেকিং নিউজ

রাজধানীতে ২ সহযোগীসহ শীর্ষ সন্ত্রাসী সাইফুল গ্রেপ্তার

news-details
ক্রাইম নিউজ

আমাদের প্রতিবেদক : 

রাজধানীর মোহাম্মদপুর এলাকার শীর্ষ সন্ত্রাসী সাইফুল ইসলামসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।  গতকাল বৃহস্পতিবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ শুক্রবার (২ অক্টোবর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন  র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. আবদুল্লাহ আল মামুন । তিনি  জানান, গ্রেপ্তারকৃতরা হলো- শীর্ষ সন্ত্রাসী মো. সাইফুল ইসলাম (৪৮), তার সহযোগী হানিফ (৩৭) ও মনির হোসেন (২৮)। অভিযানে তাদের কাছ থেকে একটি শুটার গান, ৬৪ পিস ইয়াবা, নগদ ১ লাখ ৮ হাজার ৫৪২ টাকা ও ৯টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এএসপি আবদুল্লাহ আল মামুন আরও জানান, গ্রেপ্তারকৃত সাইফুল মোহাম্মদপুর এলাকায় চিহ্নিত সন্ত্রাসী। সে চাঁদাবাজি ও মাদকের কারবার পরিচালনা করে আসছিলে। অভিযোগের ভিত্তিতে গত বৃহস্পতিবার (১ অক্টোবর) দিনগত রাতে মোহাম্মদপুর থানার মোহাম্মদীয়া হাউজিংয়ের ৪ নম্বর রোডের ১০৯ নম্বর বাড়ির তৃতীয়তলা থেকে তাকে ও তার ২ সহযোগীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, সাইফুল নিজে ‘এসআই এন্টারপ্রাইজ’ নামে একটি কনস্ট্রাকশন হাউজ খুলে। ওই প্রতিষ্ঠানের আড়ালে তার সহযোগীদের নিয়ে ভূমি দখল, মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ সন্ত্রাসী বিভিন্ন কাজ করতেন। সাইফুলের ভয়ে এলাকার মানুষ ও ভুক্তভোগীরা মুখ খুলতে চায় না। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। সেগুলো যাচাই-বাছাই করে দেখা হচ্ছে।

 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।