ব্রেকিং নিউজ

এমসি কলেজে ধর্ষণ: জবানবন্দি দিতে আদালতে তিন আসামি

news-details
আইন-আদালত

  সিলেট প্রতিনিধি

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় এজাহারভুক্ত আসামি সাইফুর, অর্জুন ও রবিউলকে পাঁচদিনের রিমান্ড শেষে আদালতে তোলা হয়েছে।

শুক্রবার (২ অক্টোবর) দুপুরে কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্য দিয়ে তাদেরকে আদালতে হাজির করে সিলেট মহানগর পুলিশের শাহপরান (রহ.) থানা পুলিশ।

পরে তাদেরকে সিলেট মহানগর ম্যাজিস্ট্রেট ১ এর আদালতে হাজির করা হয় বলে জানান সিলেট মহানগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অমূল্যভূষণ চৌধুরী। এর আগে ধর্ষণ মামলায় এজাহারভুক্ত ২ নং আসামি সাইফুর রহমান ও ৪ নং আসামি অর্জুন লস্কর গত সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে এবং একইদিন বিকেলে মামলার ৫নং আসামি রবিউল ইসলামকে পাঁচদিনের রিমান্ডে নেয় পুলিশ।

সেদিন তাদের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতের বিচারক সাইফুর রহমান। এদিকে এ মামলায় গ্রেপ্তারকৃত সন্দেহভাজন আসামি রাজন আহমদ, আইন উদ্দিন ও প্রধান ও ১ নং আসামি মুহিবুর রহমান রনি, ৩নং আসামি তারেক ও ৬ নং আসামি মাহফুজুর রহমান মাছুমও রিমান্ডে রয়েছেন। 

তাদের মধ্যে সন্দেহভাজন আসামি রাজন আহমদ, আইন উদ্দিন, প্রধান ও ১ নং আসামি মুহিবুর রহমান রনির রিমান্ডের মেয়াদ আগামীকাল শনিবার শেষ হবে। রিমান্ড শেষে তাদেরও আদালতে তোলার কথা রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। অন্যদিকে পুলিশের রিমান্ডে থাকা সংঘবদ্ধ ধর্ষণ মামলার ৩ নং আসামি তারেক ও ৬ নং আসামি মাহফুজুর রহমান মাছুমের রিমান্ডের মেয়াদ শেষ হবে আগামী রোববার।

প্রসঙ্গত, গত শুক্রবার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন এক তরুণী। রাত সাড়ে ৮টার দিকে স্বামীর কাছ থেকে ওই তরুণীকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসে ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় কলেজের সামনে তার স্বামীকে বেঁধে রাখা হয়।

এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে শাহপরান থানায় মামলা করেন। মামলায় ছাত্রলীগের ছয় নেতাকর্মীসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করা হয়। মামলায় অভিযুক্তরা হলেন- এমসি কলেজ ছাত্রলীগ কর্মী সাইফুর রহমান, কলেজের ইংরেজি বিভাগের মাস্টার্সের ছাত্র শাহ মাহবুবুর রহমান রনি, মাহফুজুর রহমান মাছুম, অর্জুন লস্কর, বহিরাগত ছাত্রলীগ কর্মী রবিউল ও তারেক আহমদ। মামলার অপর তিন আসামি অজ্ঞাত। এজাহারভুক্ত ছয় আসামিসহ মোট ৮ জনকে গ্রেপ্তার করে পাঁচদিন করে প্রত্যেককে রিমান্ডে নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।