ব্রেকিং নিউজ

কাজী সালাহউদ্দিনই থাকছেন বাফুফে সভাপতি; সিনিয়র সহসভাপতি সালাম মুর্শেদী

news-details
খেলাধুলা

আমাদের প্রতিবেদক : 

টানা চতুর্থবারের মতো বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী সালাহউদ্দিন। আর সিনিয়র সহসভাপতি নির্বাচিত হয়েছে একই প্যানেলের সালাম মুর্শেদী।

আজ শনিবার রাজধানীর পাঁচতারকা হোটেলে বাফুফের নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দুপুর ২টায় ভোট শুরু হয়ে শেষ হয় সন্ধ্যা ৬টায়।  ভোট গণনা শেষে প্রাপ্ত ফলাফলে দেখা গেছে সভাপতি পদে ৯৪ ভোট পেয়েছেন কাজী সালাহউদ্দিন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাদল রায় পেয়েছেন ৪০ ভোট। অপর প্রার্থী শফিকুল ইসলাম মানিক পেয়েছেন মাত্র ১ ভোট।

অপরদিকে, সিনিয়র সহসভাপতি পদে সালাম মুর্শেদী পেয়েছেন ৯১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ মোহাম্মদ আসলাম পেয়েছেন ৪৪ ভোট।

নির্বাচনে সভাপতি, ৫ সহসভাপতি’সহ ২১ সদস্যের নির্বাহী কমিটি গঠনে ১৩৯ ডেলিগেটের মধ্যে ১৩৫ জনের ভোট কাস্ট হয়েছে। নিবার্হী কমিটির ২১টি পদের দুই প্যানেলের মোট প্রার্থী ছিলেন ৪৭ জন।

এর আগে, বর্তমান সভাপতি কাজী সালাহউদ্দিনসহ নির্বাচনে অংশ নেয়া তার সম্মিলিত পরিষদের সবাই ভোটকেন্দ্রে উপস্থিত ছিলেন। আসলাম-মহীর নেতৃত্বাধীন সমন্বয় পরিষদের সদস্যদেরও দেখা মিলেছে ভোটের মাঠে। তবে, দেখা যায়নি সভাপতি প্রার্থী বাদল রায়কে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।