ব্রেকিং নিউজ

আবারো পেছাতে পারে কিশোরীদের ফুটবল বিশ্বকাপ

news-details
খেলাধুলা

আমাদের প্রতিবেদক : 

ভারতে অনুষ্ঠিতব্য অনূর্ধ্ব-১৭ নারী বিশ্বকাপ আরো একধাপ পেছানোর ইঙ্গিত দিয়েছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থা ফিফা। ইতোমধ্যেই করোনা মহামারীর কারণে ২০২০ সালের নভেম্বর থেকে প্রথম দফায় পিছিয়ে তা ২০২১ সালের ফ্রেব্রুয়ারিতে আয়োজনের সিদ্ধান্ত হয়েছিল।

সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক কুশল দাস এ সম্পর্কে বলেছেন, 'আরো একবার অনূর্ধ্ব-১৭ নারী বিশ্বকাপ পেছানোর সম্ভাবনা দেখা দিয়েছে। ফিফা এখনো পুরো পরিস্থিতি পর্যবেক্ষণ করছে। কারন কনমেবল, কনকাকাফ, সিএএফের মতো বেশ কয়েকটি কনফেডারেশন এখনো বাছাইপর্ব শেষ করতে পারেনি। বিশ্বজুড়ে বর্তমান পরিস্থিতি বিবেচনায় ফিফা আরো একধাপ বিশ্বকাপ আয়োজন পিছিয়ে দিতে পারে। ফিফার চূড়ান্ত সিদ্ধান্তের জন্য আমাদের অবশ্যই অপেক্ষা করতে হবে।'

এদিকে অনূর্ধ্ব-১৭ নারী বিশ্বকাপের জন্য ভারতীয় দলের ক্যাম্প আগামী ১৫ অক্টোবর থেকে ঝাড়খন্ডে শুরু হওয়ার কথা থাকলেও সেটাও পিছিয়ে যেতে পারে। কুশল দাস বলেছেন আগামী ১০-১২ দিনের মধ্যে ফিফার থেকে একটি সিদ্ধান্ত আসার পরেই ক্যাম্প শুরু করা হবে। তবে ক্যাম্প শুরুর সব প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। আগামী ২০ অক্টোবর পর্যন্ত লুফতানসা এয়ারওয়েজ ভারতে তাদের সব ফ্লাইট বাতিল করায় ভারতীয় অনূর্ধ্ব-১৭ জাতীয় নারী দলের সুইডিশ কোচ থমাস ডেনারবির আসাও পিছিয়ে গেছে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।