ব্রেকিং নিউজ

রংপুরে ফেন্সিডিল ও গাজাসহ গ্রেফতার ৬

news-details
ক্রাইম নিউজ

রংপুর প্রতিনিধি : 

রংপুর মহানগরীর বিভিন্নস্থান থেকে গত ২৪ ঘন্টায় ফেন্সিডিল, গাজাসহ ৬ জনকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পুলিশ। এরমধ্যে দুইজন মহিলা মাদক্যবাবসায়ী রয়েছেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি এন্ড মিডিয়া) উত্তম প্রসাদ পাঠক জানান, নগরীর কোতয়ালী থানার চারতলা মোড় আবহাওয়া অফিস সংলগ্ন, মাস্টার পাড়া এলাকার গলির খালেকেরে ভাড়া বাসা থেকে ৫৩ পিস ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী লাইজু বেগমকে (২৫) গ্রেফতার করা হয়। দীর্ঘদিন থেকে মাস্টারপাড়া এলাকার আব্দুর রহমান সুমনের স্ত্রী লাইজু ফেন্সিডিলসহ বিভিন্ন মাদক ব্যবসা করে আসছেন।
 
এ ছাড়াও হারাগাছের নাগপুর সত্ত মায়াবাজার কাটের ব্রিজের পূর্বপাশে মন্টু মিয়ার চায়ের দোকানের সামনের রাস্তা থেকে ৪০০ গ্রাম গাঁজাসহ ফজলার রহমান(২৮) নামের এক ব্যবসায়ীকে আটক করা হয়। তিনি লালমনিরহাটের সদরের রাজাপুরের খলাইঘাট এলাকার মৃত আমি হকের ছেলে। তিনিও দীর্ঘদিন থেকে হারাগাছ এলাকায় মাদক ব্যবসা করে আসছিলেন।

এছাড়া হারাগাছের নয়ার বাজার টু জমচওড়া গামী পাকা রাস্তার সংলগ্ন  মশিউর রহমানের (৩০) বাড়ি সামনে পাকা সড়ক থেকে সাদা রেকসিনের ব্যাগে ৪১ বোতল কোডিন যুক্ত ফেন্সিডিল,  একটি নাম্বার বিহীন ব্যাটারী চালিত সবুজ রংয়ের অটো ইজিবাইক, একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। এসময় তোফাজ্জল হোসেন (৩০) ও রবিউল ইসলাম নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এ ছাড়াও একই থানার মহব্বত খাঁ ওমরকুটি গ্রাম থেকে ২০০ গ্রাম গাঁজাসহ মনিজা বেগম (৪০) নামের এক মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

অন্যদিকে মাহিগঞ্জ থানার তালুক পশুয়া মৌজাস্থ মামা ভাগিনা ভুষির ঘরের সামনে ৪০ গ্রাম গাঁজাসহ নছের উদ্দিন (৪৫) নামের এক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।