ব্রেকিং নিউজ

হাসপাতাল থেকে কারাগারে সম্রাট

news-details
জাতীয়

আমাদের প্রতিবেদক :

ক্যাসিনোকাণ্ডে গ্রেপ্তার হওয়া ঢাকা মহানগর দক্ষিণের যুবলীগের বহিস্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে হাসপাতাল থেকে কারাগারে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকেলে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারের জেলার মাহাবুবুল ইসলাম জানান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক‌্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল থেকে সম্রাটকে বুধবার রাত ১২টায় কারাগারে আনা হয়েছে। তিনি এখন সুস্থ। জেল কোড অনুযায়ী, সাধারণ বন্দি যেসব সুযোগ পায়, তাকেও সেগুলো দেওয়া হবে।

কারা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতের মধ্যে সম্রাটকে কাশিমপুরের হাই সিকিউরিটি কারাগারে নেওয়া হবে। আগে তিনি সেখানেই ছিলেন। অসুস্থ হলে তাকে হাসপাতালে নেওয়া হয়।

গত বছরের ৬ অক্টোবর কুমিল্লা থেকে সম্রাটকে গ্রেপ্তার করে র‌্যাব। এর এক দিন পর বুকে ব‌্যথা অনুভব করলে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে এক সপ্তাহ চিকিৎসা শেষে ফের কারাগারে নেওয়া হয় তাকে। নভেম্বরে আবার বুকে ব্যথা হলে তাকে প্রথমে হৃদরোগ ইনস্টিটিউটে এবং পরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়। সেখানে তার জন্য মেডিক্যাল বোর্ডও গঠন করা হয়।

নিজ কার্যালয়ে বিরল প্রজাতির প্রাণীর চামড়া রাখায় সম‌্রাটকে ৬ মাসের কারাদণ্ড দেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দায়ের করা মামলায় তদন্ত চলছে।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।