ব্রেকিং নিউজ

নারায়ণগঞ্জে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

news-details
দেশজুড়ে

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে নাইম নামে এক কিশোর ছুরিকাঘাতে নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও ৩ কিশোর।

শুক্রবার রাতে ফতুল্লার ইসদাইর বুড়ির দোকান এলাকায় এ ঘটনায় হৃদয় ও হা‌বিব নামে দুই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত নাইম ইসদাইর এলাকার প্রয়াত খলিল মিয়ার ছেলে। গ্রেপ্তার হৃদয় একই এলাকার রজব কানার ছেলে। তাদের উভয়ের বয়স ১৫-১৭ এর মধ্যে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন যাবত ইসদাইর বুড়ির দোকান এলাকায় কিশোর গ্যাংয়ের উৎপাত চলছে। প্রায়ই কিশোরদের ধাওয়া-পাল্টা ধাওয়া, প্রকাশ্যে ধারালো ছুরি, রাম দা নিয়ে মহড়া নিত্যদিনের ঘটনায় পরিণত হয়েছে। এলাকাবাসী এ বিষয়ে পুলিশকে জানালে তারা এসে টহল দিয়ে গেলেও কাউকে গ্রেপ্তার করতে পারতো না।

এলাকাবাসী জানায়, বড় ভাই, ছোট ভাই দ্বন্দ্ব ও মাদক বেচাকেনা নিয়ে বিরোধের জের ধরে নাইমকে ছুরিকাঘাতে হত্যা করেছে হৃদয় নামে আরেক কিশোর।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, হৃদয় ও হাবিব নামে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহরের জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সংঘর্ষে আল আমিন, লিমনসহ তিনজন ছুরিকাঘাতে আহত হয়েছে। সংঘর্ষের কারণ জানতে এবং জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।