ব্রেকিং নিউজ

কাজের প্রলোভন দেখিয়ে গৃহপরিচারিকাকে ধর্ষণ, আটক ১

news-details
ক্রাইম নিউজ

আমাদের প্রতিবেদক :

ভালো বেতনে কাজের প্রলোভন দেখিয়ে গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগে মো. সেলিম (৩৪) নামের একজনকে আটক করেছে র‍্যাব-২। এ সময় তার কাছ থেকে দুইটি মোবাইল ফোন ও একটি মেমোরি কার্ড জব্দ করা হয়েছে।

রোববার (১১ অক্টোবর) সন্ধ্যায় র‍্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. আবদুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন। শনিবার (১০ অক্টোবর) দিবাগত রাতে রাজধানীর শেরে বাংলা নগর শ্যামলীবাগ আবাসিক এলাকায় র‌্যাব-২ এর একটি বিশেষ দল অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

তিনি জানান, গত দুই মাস আগে ভিকটিম একটি বাসাবাড়িতে কাজে যাওয়ার সময় মো. সেলিম তাকে ভালো বাসায় কাজ ঠিক করে দেওয়ার প্রতিশ্রুতি দেয়। তার দুই দিন পরে আসামি মো. সেলিম ভিকটিমের বাসায় এসে বলে ভালো একটা কাজের ব্যবস্থা হয়েছে এবং ভিকটিমকে বলে এখন আমার সঙ্গে সে বাসায় যেতে হবে। মো. সেলিমের কথায় ভরসা করে তার সঙ্গে যেতে রাজি হয়। পরে মো. সেলিম ভিকটিমকে নিয়ে শ্যামলী বাসস্ট্যান্ডের কাছাকাছি রাজ ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের ৬ষ্ঠ তলার একটি রুমে নিয়ে গিয়ে ভয়-ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। এছাড়াও মোবাইলে ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে।

তিনি আরও জানান, পরবর্তীতে ভিকটিমকে আবারও হোটেলে আসতে বলে এবং ভিকটিমের কাছ থেকে টাকা দাবি করে সেলিম। টাকা না দিলে সে ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে দিবে বলে ভয় দেখায়। পরে এই তরুণীর অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়। এ বিষয়ে শেরে বাংলা নগর থানায় নিয়মিত মামলা রুজু করা হবে।


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।