ব্রেকিং নিউজ

যে কারণে জাতীয় পার্টি ছাড়লেন সোহেল রানা

news-details
রাজনীতি

আমাদের প্রতিবেদক :

জাতীয় পার্টি থেকে পদত্যাগ করলেন চলচ্চিত্রের স্বনামধন্য অভিনেতা মাসুদ পারভেজ (সোহেল রানা)। আজ দুপুরে সোহেল রানা নিজেই মানবজমিনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ১০ই অক্টোবর জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বরাবর রেজিস্টার্ড ডাকযোগে পদত্যাগপত্র পাঠিয়েছেন। সোহেল রানার জাতীয় পার্টি ছাড়ার খবর জানার পর জনমনে প্রশ্ন সৃষ্টি হয়েছে কেন তিনি হঠাৎ করে এই দলটি থেকে পদত্যাগ করলেন। মুঠোফোনে আলাপকালে সেই প্রশ্নই ছুড়ে দেয়া হয় জনপ্রিয় এই চিত্রতারকাকে। তিনি বলেন, তৃণমূল কর্মীদের অবমূল্যায়ন করা হচ্ছে জাতীয় পর্টিতে। যারা দলের জন্য নিবেদিত কর্মী, মেধা টাকা পয়সা সব দিয়ে দলের জন্য কাজ করছেন তাদের মূল্যায়ন করা হচ্ছে না। যেটা আমাকে চরমভাবে আঘাত করেছে।

যারা নেতৃত্বে আসছে তাদের থেকে অনেক নিবেদিত মানুষ দলে ছিল। কিন্তু তাদের প্রতি কোনো দৃষ্টি নেই। যাদেরকে নিয়ে দল চালানোর চেষ্টা চলছে সেটা দলের জন্য ভালো হবে না। দল ক্ষতিগ্রস্থ হচ্ছে মারাত্মকভাবে। এছাড়া, জাতীয় পার্টির নিজস্ব স্বকীয়তা নেই বলেও মন্তব্য করেন সোহের রানা। প্রসঙ্গত, মাসুদ পারভেজের জন্ম ১৯৪৭ সালের ২১ ফেব্রুয়ারি। চিত্রনায়ক পরিচয়ের বাইরে তিনি প্রযোজক এবং পরিচালকও। ২০০৯ সালে তিনি জাতীয় পার্টিতে যোগ দিয়ে দলটির সভাপতিমণ্ডলীর সদস্য হন।

 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।