ব্রেকিং নিউজ

‘করোনা নামক অসুর বধ করতে হবে’

news-details
জাতীয়

মানিকগঞ্জ প্রতিনিধি :

দেবী-দুর্গা অসুর বধ করে পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠা করেছেন। এখন আরেক অসুরের সঙ্গে সারা বিশ্ব যুদ্ধ করছে। সেই অসুর হচ্ছে করোনা নামক অসুর।

শুক্রবার সন্ধ্যায় মানিকগঞ্জ সদর উপজেলা গড়পাড়া শুভ্র সেন্টার আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সাটুরিয়া ও মানিকগঞ্জ সদর উপজেলার দুর্গা মন্দিরের কমিটির সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। 

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, দেবী দুর্গা অসুর বধ করে পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠা করেছেন। এখন আরেক অসুরের সঙ্গে সারা বিশ্ব যুদ্ধ করছে। সেই অসুর হচ্ছে করোনা নামক অসুর। এখন আমাদের সবাই মিলে ওই অসুরকে বধ করতে হবে। আসন্ন শারদীয় দুর্গোৎসবে দেবীর কাছে সনাতন ধর্মের মানুষের প্রার্থনা হবে বাংলাদেশসহ সারা বিশ্ব যেন করোনা নামক অসুর থেকে মুক্ত হতে পারি।

তিনি আরও বলেন, করোনাভাইরাস প্রতিষেধক টিকা পুরোপুরি এখনো আবিষ্কার হয়নি। যে টিকাটি ভালো সেই টিকাই আমাদের দেশে আনা হবে। প্রতিষেধক টিকা না আসা পর্যন্ত সব ক্ষেত্রে স্বাস্থ্যবিধি মেনে চলাচল পাশাপাশি শীতের সময় সামাজিক অনুষ্ঠান এড়িয়ে চলার পরামর্শ দেন মন্ত্রী। 

জেলা প্রশাসক এসএম ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মজিদ ফটো, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত ঘোষ, সাটুরিয়া পূজা উদযাপন পরিষদের সভাপতি সমরেন্দ্র সাহা প্রমুখ।

অনুষ্ঠান শেষে মানিকগঞ্জ সদর উপজেলা ৯৭টি দুর্গা মন্দিরে ও সাটুরিয়া উপজেলা ৬০টি দুর্গা মন্দিরে জেলা প্রশাসনের পক্ষ থেকে ৫০০ কেজি করে জিআরএর চালের ডিও লেটারের পাশাপাশি ব্যক্তিগত অনুদান প্রদান করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।