ব্রেকিং নিউজ

মাদারীপুরে গৃহবধূকে গণধর্ষণ, আটক ৩

news-details
দেশজুড়ে

মাদারীপুর প্রতিনিধি : 

মাদারীপুরে অপহরণ করে এক গৃহবধূকে আটকে রেখে গণধর্ষণের ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে সদর উপজেলার কলাবাড়ি ও মাদারীপুর পৌরসভার পানিছত্র এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- পৌরসভার পানিছত্র এলাকার লতিফ বেপারীর ছেলে ফারুক হোসেন (৪৬), মহিষেরচর এলাকার বেলুন হাওলাদারের ছেলে তৈয়ব আলী হাওলাদার (৪৮) ও একই এলাকার মান্নান হাওলাদারের ছেলে লিটন হাওলাদার (৪৯)।

এদিকে শুক্রবার রাত ৯টার দিকে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার ও ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. ইফতেখারুজ্জামান গণমাধ্যমকে জানায়, সদরের কলাবাড়ি এলাকায় অপহরণ করে এক গৃহবধূকে তিন দিন আটকে গণধর্ষণ করেছে এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকার একটি বাড়িতে র‌্যাব ও পুলিশ যৌথ অভিযান চালায়। এ সময় গৃহবধূকে উদ্ধার করা হয়, পাশাপাশি মূল হোতা ফারুক হোসেনকে হাতেনাতে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে শহরের পানিছত্র এলাকায় অভিযান চালিয়ে তাদের দুই সহযাগী লিটন ও তৈয়ব আলীকে আটক করা হয়েছে।

এদিকে আটককৃতদের ও গৃহবধূকে সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে র‌্যাব।

এ ঘটনায় নির্যাতিতা বাদী হয়ে তিন জনকে আসামি করে মামলা করলে তাদের গ্রেফতার দেখিয়ে বিকেলে আদালতে পাঠায় পুলিশ। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শহিদুল ইসলাম আটককৃতদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।