ব্রেকিং নিউজ

১২ বছরের শিশুকে ধর্ষণ, পলাতক প্রধান আসামি গ্রেপ্তার

news-details
ক্রাইম নিউজ

আমাদের প্রতিবেদক : 

সাভারে চাঞ্চল্যকর ১২ বছরের শিশু ধর্ষণ মামলার পলাতক প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। গ্রেপ্তারকৃতের নাম- নিজামুদ্দিন সরদার ওরফে মিজান (৩০)। তিনি পেশায় একজন গাড়িচালক।

র‌্যাব-৪’র সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মেজর এ.এইচ.এম আদনান তফাদার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং এর নেতৃত্বে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার ধামরাই এলাকা থেকে মো. নিজামুদ্দিন সরদারকে গ্রেপ্তার করে। নিজাম উদ্দিন সাভারের শিশু ধর্ষণ মামলার এজাহারভুক্ত পলাতক প্রধান আসামি।

মামলা সুত্রে জানা যায়, গত ২১ অক্টেবর সাভারে একটি ১২ বছরের শিশু ধর্ষণের ঘটনা ঘটে এবং উক্ত ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে মো. নিজামুদ্দিন সরদারের বিরুদ্ধে সাভার মডেল থানার মামলা দায়ের করেন। মামলার অপর আসামি মো. শরীফ এর সহযোগিতায় নিজামুদ্দিন সরদার কৌশলে ওই ভুক্তভোগীকে তার বাড়ীতে নিয়ে যায় এবং ধর্ষণ করে।
 
পরে ধর্ষিত শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক ধর্ষণের আলামত পাওয়া যায় বলে ডাক্তারি রিপোর্ট প্রদান করেন। ঘটনাটি নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হলে আসামিরা এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়।

আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামি পেশায় একজন গাড়িচালক। সে ধর্ষণের কথা স্বীকার করেছে। আসামিকে সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।