ব্রেকিং নিউজ

নীলফামারীতে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নতুন কমিটি গঠিত

news-details
দেশজুড়ে

নীলফামারী প্রতিনিধি

বিএনপি সমর্থিত আইনজীবীদের সংগঠন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নীলফামারী জেলা শাখার নতুন কমিটি গঠিত হয়েছে। এতে অ্যাডভোকেট আবু মোহাম্মদ সোয়েমকে সভাপতি ও অ্যাডভোকেট মো. আসাদুজ্জামান খান রিনোকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

আজ বুধবার দুপুরে জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটির ঘোষণা দেওয়া হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান বিটুল। সভা পরিচালনা করেন জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ সোয়েম। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফোরামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক আবেদ রাজা ।  

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া অন্য বিজয়ীরা হচ্ছেন সহসভাপতি অ্যাডভোকেট মো. আল মাসুদ চৌধুরি, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বিপুলার ইসলাম সরকার ও সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট গোলাম মোস্তফা সজিব। 

নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা সজিব জানান, ২১সদস্যের কমিটিতে পাঁচজনের নাম ঘোষণা করা হয়েছে। এই পাঁচ পদে কোন প্রতিদ্বন্ধী ছিলো না। পরবর্তীতে আলোচনার মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠিত হবে। 


 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।