ব্রেকিং নিউজ

এক লাখ পরিবারে স্যামসাং স্মার্টটিভি পৌঁছে দেবে ইভ্যালি

news-details
অর্থনীতি

আমাদের প্রতিবেদক :

দেশের এক লাখ পরিবারে স্যামসাং স্মার্টটিভি পৌঁছে দেওয়ার লক্ষ্যমাত্রা নিয়ে একত্রে কাজ করার উদ্যোগ নিয়েছে ইভ্যালি এবং ফেয়ার ইলেকট্রনিক্স। বিশ্বসেরা টিভি প্রস্তুতকারী প্রযুক্তি প্রতিষ্ঠান স্যামসাং ব্র্যান্ডের টিভি আকর্ষণীয় মূল্যছাড় এবং অফারে কেনা যাবে ই-কমার্স ভিত্তিক দেশিয় মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি থেকে।

এ লক্ষ্যে ৩ নভেম্বর রাজধানীর ধানমণ্ডিতে ইভ্যালি কার্যালয়ে প্রতিষ্ঠানটির সঙ্গে স্যামসাং পণ্য নির্মাণকারী প্রতিষ্ঠান ফেয়ার ইলেকট্রনিক্সের এ চুক্তি স্বাক্ষর হয়। এসময় ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন এবং ফেয়ার ইলেকট্রনিক্সের প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) মেজবাহ উদ্দিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর পর্বের আনুষ্ঠানিকতা শুরুর আগে জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় চার নেতার স্মরণে এক মিনিট নিরবতা পালনের মাধ্যমে তাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

এই চুক্তির আলোকে ‘ডিজিটাল নেশন অন স্মার্ট টেলিভিশন’ স্লোগানকে সামনে রেখে একে অপরের সহযোগী পার্টনার হয়ে কাজ করবে ইভ্যালি এবং স্যামসাংয়ের স্থানীয় উৎপাদক ও অনুমোদিত পরিবেশক ফেয়ার ইলেকট্রনিক্স।

এ বিষয়ে ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের প্রায় এক লাখ পরিবারে স্যামসাং টেলিভিশন পৌঁছে দেওয়ার লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছে। বিশ্বসেরা ব্র্যান্ড স্যামসাংয়ের আন্তর্জাতিক মানের টিভি আকর্ষণীয় অফারে কেনার সুযোগ থাকছে ইভ্যালির পক্ষ থেকে। এর ফলে দেশের প্রায় পাঁচ লাখ গ্রাহক সুলভ মূল্যে টিভিগুলো কিনতে পারবেন বলে আশা প্রকাশ করছে ইভ্যালি।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রতি মাসে দেশজুড়ে স্যামসাংয়ের প্রায় ২০ হাজারের বেশি স্মার্ট টেলিভিশন বিক্রির লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। এভাবে দেশের এক লাখ পরিবারে ইভ্যালির মাধ্যমে স্যামসাং টিভি পৌঁছে দেওয়া হবে। ইভ্যালি প্রাথমিকভাবে স্যামসাংয়ের ৩২ ইঞ্চি স্মার্ট টিভি বিক্রি করবে। গ্রাহকদের পছন্দের বিষয়টি বিবেচনায় নিয়ে বেসিক এবং স্মার্ট দুই ধরনের সংস্করণই পাওয়া যাবে ইভ্যালিতে। খুব দ্রুতই ফোর-কে রেজুলেশনের ক্রিস্টাল আলট্রা এইচডি টিভি এবং কোয়ান্টাম ডট প্রযুক্তির টিভিও পাওয়া যাবে মার্কেটপ্লেসটিতে।

টিভিগুলোতে থাকছে ১৩৬৬ * ৭৬৮ পিক্সেলের হাই ডেফিনিশন (এইচডি) ডিসপ্লে এবং ডলবি ডিজিটাল প্লাস সাউন্ড। ডিজিটাল কানেকটিভির জন্য থাকছে দুইটি এইচডিএমআই এবং একটি করে ইউএসবি পোর্ট। ওয়াইড কালার এনহেঞ্চার এবং পার কালার প্রযুক্তির মাধ্যমে ডিসপ্লেতে সঠিক রঙয়ের দৃশ্যপট উপভোগ করতে পারবেন দর্শকরা।

ফেয়ার ইলেকট্রনিক্সের প্রধান বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন বলেন, ‘দেশের গ্রাহকদের কাছে স্যামসাং খুবই পরিচিত এবং প্রিয় একটি নাম। আমাদের বিভিন্ন ধরনের হোম অ্যাপ্লায়েন্স পণ্য দেশের ঘরে ঘরে ব্যবহৃত হচ্ছে। প্রযুক্তির এই যুগে টেলিভিশন এখনও সব থেকে দ্রুত যোগাযোগের একটি মাধ্যম। আর নতুন এই সময়ে টেলিভিশনের ব্যবহার শুধু কোন দৃশ্য দেখা এবং শোনার মধ্যে সীমাবদ্ধ নেই। টিভির নানাবিধ ব্যবহারের চাহিদা দিন দিন বাড়ছে। করোনার এই সময় আমাদের এই বিষয়টি আরও স্পষ্ট করে দেখিয়ে দিয়েছে। এখন বাসায় থেকে অনলাইনে একজন পেশাজীবী দাপ্তরিক কাজ করছেন, একজন শিক্ষার্থী ক্লাস করছেন। এই সবকিছু এখন টিভিতে করা সম্ভব। এর জন্য দরকার একটি আধুনিক প্রযুক্তির স্মার্ট টিভি। আর এই সমাধানটি আমরা ইভ্যালির মাধ্যমে স্থানীয় গ্রাহকদের দিতে চাই।’

ইভ্যালির ফাউন্ডার এবং প্রধান নির্বাহী কর্মকর্তা রাসেল বলেন, ‘স্যামসাং ব্র্যান্ড এবং ফেয়ার ইলেকট্রনিক্সকে সঙ্গে নিয়ে আমরা দেশের ডিজিটাইজেশনে আরও কাজ করতে চাই। আজ জাতীয় জেলহত্যা দিবস। এমন একটি দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সত্যিকার সোনার বাংলা গড়ার স্বপ্নপূরণকে বাস্তবায়নের দিকে আমরা আরও এক ধাপ এগিয়ে নিতে চাই। স্যামসাং বিশ্বের অন্যতম সেরা এবং শীর্ষ প্রযুক্তি প্রতিষ্ঠান যারা ১৪ বছর ধরে নিজেদের শীর্ষস্থান ধরে রেখেছে। আমরা আশা করছি, ইভ্যালির ৪০ লাখেরও বেশি গ্রাহকের এই বৃহৎ প্ল্যাটফর্মে গ্রাহকরা সহজে এবং আকর্ষনীয় মূল্যে স্যামসাং স্মার্টটিভি কিনতে পারবেন, যা দেশের সর্বত্র ছড়িয়ে পড়বে।

অনুষ্ঠানে আরও ছিলেন- ফেয়ার ইলেকট্রনিক্সের হেড অব মাকের্টিং তসলিম কবীর, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট আতাউল হক ও প্রোডাক্ট ম্যানেজার মুশফিকুর রহমান ও ফাহিন নাসির উপস্থিত ছিলেন।

 

You can share this post on
Facebook

0 মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন ।